Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় স্বামীর মৃত্যু, স্ত্রী আহত রাজবাড়ী

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় স্বামীর মৃত্যু, স্ত্রী আহত

রাজবাড়ীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর পরে মাহাদী হাসান (২৬) নামে এক মাদ্রাসা শিক্ষকের মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে তার স্ত্রী হাবিবা খাতুন (২০)। মাহাদী হাসান যশোর জেলার শার্শা থানার আমলা গ্রামের মাওলানা নজরুল ইসলাম হেলালীর ছেলে ও ঢাকা ইয়ারপোর্ট এলাকার একটি হাফেজিয়া মাদ্রাসায় শিক্ষকতা করতেন। 

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) দুপুর পৌনে ২ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার নিমতলা এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর পরে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে মোটরসাইকেল যোগে স্বামী-স্ত্রী ছুটিতে গ্রামের বাড়ী ফিরছিল। নিমতলা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর পরে যান তারা। এতে স্বামী-স্ত্রী মারাত্বক আহত হয়। তাদেরকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মাহাদী হাসানকে মৃত ঘোষণা করেন।

রাজবাড়ীর আহলাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তরিকুল ইসলাম বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে মাহাদী হাসান ফরিদপুর হাসপাতালে মারা গেছেন এবং তার স্ত্রী আহত অবস্থায় ভর্তি রয়েছেন। মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।