Opu Hasnat

আজ ৭ ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২৩,

ব্রেকিং নিউজ

মাগুরা পাক হানাদার মুক্ত দিবস পালিত মাগুরা

মাগুরা পাক হানাদার মুক্ত দিবস পালিত

যথাযত মর্যাদায় বুধবার মাগুরা পাক হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে। বীর মুক্তিযোদ্ধারা আজকের এই দিনে পাকহানাদার বাহিনিকে  হটিয়ে মাগুরাকে শত্রু মুক্ত করেছিলো। দিনটি পালন উপলক্ষে মাগুরা জেলা প্রশাসন এর আয়োজনে দিনের শুরুতে জাতীয় সংগীত পাঠ করে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে মুক্তিযোদ্ধা স্মৃতিস্থম্ভে পুস্পমাল্য অর্পন করে এক বর্নাঢ্য র‌্যালী নোমানীময়দান থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে নোমানীময়দানে এসে শেষ হয়ে আছাদুজ্জামান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তৃতা করেন, মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পংকজ কুমার কুন্ডু, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফম আব্দুল ফাত্তাহ, পুলিশ সুপার মশিউদ্দৌলা রেজা, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু নাছির বাবলু ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ। 

সভায় উপস্থিত ছিলেন জেলা পর্যায়ের সকল সরকারী কর্মকর্তা, জেলা আওয়ামীলীগের অংঙ্গ সংগঠন সমুহের নেতৃবৃন্দ। সভা শেষে মাগুরা মুক্তদিবস স্মারক গ্রন্থ বীরকথন এর মোড়ক উন্মোচন করা হয়।