Opu Hasnat

আজ ১০ ডিসেম্বর শনিবার ২০২২,

অবৈধভাবে কমিটি প্রকাশের বিরুদ্ধে প্রেস রিলিজ বাগেরহাট

অবৈধভাবে কমিটি প্রকাশের বিরুদ্ধে প্রেস রিলিজ

আহ্বায়কের স্বাক্ষর জাল করে  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের একটি পৌর কমিটি প্রকাশের অভিযোগ উঠেছে। এক প্রেস বিজ্ঞপ্তিতে এ অভিযোগ  করেন বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক  মোঃ মোস্তাফিজুর রহমান সোহেল। সোমবার (২১ নভেম্বর)  সন্ধ্যায় মোরেলগঞ্জ  উপজেলা প্রেসক্লাবে উপস্থিত  থেকে এক লিখিত বিজ্ঞপ্তি পাঠ করেন তিনি।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১৮ নভেম্বর, ২০২২ তারিখে সামাজিক  যোগাযোগ  মাধ্যম  ফেসবুকে এবং  গতকাল ২০ নভেম্বর দৈনিক  পূর্বাঞ্চল সহ বিভিন্ন  পত্রিকার  মাধ্যমে  মোরেলগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের একটি নতুন কমিটি  দেখতে পান। যাতে ইমরাজকে সভাপতি  এবং শফিক  কাজীকে সাধারণ  সম্পাদক করে জেলা স্বেচ্ছাসেবক লীগের প্যাড এবং তার সীল স্বাক্ষর  ব্যবহার করা হলেও তিনি এ ব্যাপারে  অবগত নন এবং  তিনি এ কমিটি  অনুমোদন  দেননি বলে উল্লেখ করেন। 

তিনি আরও উল্লেখ করেন যে,  গত ৯ নভেম্বর  থেকে ২০ নভেম্বর  পর্যন্ত  চিকিৎসা জনিত কারণে তিনি ঢাকা অবস্থান  করছিলেন। ফলে গত ১৮ নভেম্বর মোরেলগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের যে কমিটি  প্রকাশ  করা হয়েছে তা অসাংগঠনিক,  অবৈধ ও ভিত্তিহীন বলেও উল্লেখ  করেন তিনি।

একটি সংঘবদ্ধ প্রতারক চক্র পরস্পর যোগসাজশে অসৎ উদ্দেশ্যে ডিজিটাল প্রতারণামূলক জাল জালিয়াতি এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্যাড সৃজন করে এবং সংগঠনের জেলা আহ্বায়কের স্বাক্ষর ডিজিটাল মাধ্যমে স্ক্যানিং জালিয়াতি করে কমিটি প্রকাশ করেছে- যা সংগঠনের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন করেছে বলে তিনি  উল্লেখ করেন।  এ ব্যাপারে অচিরেই  সাংগঠনিক  পদক্ষেপ গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এসময়ে তার সঙ্গে  জেলা ও মোরেলগঞ্জ  উপজেলার বিভিন্ন  অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

এই বিভাগের অন্যান্য খবর