Opu Hasnat

আজ ৭ ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২৩,

ব্রেকিং নিউজ

প্রধানমন্ত্রীর চাচী শেখ রাজিয়া নাসেরের ২য় মৃত্যু বার্ষিকীতে মিলাদ, দোয়া ও খাবার বিতরন খুলনা

প্রধানমন্ত্রীর চাচী শেখ রাজিয়া নাসেরের ২য় মৃত্যু বার্ষিকীতে মিলাদ, দোয়া ও খাবার বিতরন

খুলনার পাইকগাছায় নানা কর্মসুচি মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই, শহীদ শেখ আবু নাসেরের সহধর্মিনী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী শেখ রাজিয়া নাসেরের ২য় মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (১৬ নভেম্বর) সকালে স্হানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃআক্তারুজ্জামান বাবু'র উদ্যোগে মরহুমা শেখ রাজিয়া নাসেরের রূহের মাগফিরাত কামনা করে উপজেলা ও পৌরসভার সকল মসজিদ-মাদ্রাসা সহ দলীয় কার্যালয় ও স্হানীয় সংসদ সদস্যের নিজ বাসভবনে কোরআন খানি, দোয়া, মিলাদ মাহফিল শেষে এতিম ও দুস্থদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ করা হয়। এদিন সকালে উপজেলা আ'লীগের দলীয় কার্যালয়ে কোরআন খানি শেষে মরহুমা শেখ রাজিয়া নাসের স্মরনে স্মরনসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

উপজেলা আ'লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনেয়ার ইকবাল মন্টুর সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃআক্তারুজ্জামান বাবু। প্রধান অতিথির বক্তৃতায় এমপি বাবু বলেন, বিগত ২০২০ সালের ১৬ নভেম্বর এই দিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ভাই শেখ আবু নাসেরের স্ত্রী শেখ রাজিয়া নাসেরের মৃত্যু হয়। মরহুমা শেখ রাজিয়া নাসের প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী, শেখ হেলাল উদ্দিন এমপি, শেখ সালাহউদ্দিন জুয়েল এমপি, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য বিসিবি পরিচালক শেখ সোহেলউদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী শেখ জালালউদ্দিন রুবেল ও সমাজসেবক শেখ বেলালউদ্দিন বাবু’র মাতা এবং শেখ সারহান নাসের তন্ময় এমপি’র দাদী।

শেখ রাজিয়া নাসেরের ২য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী নানা কর্মসূচি হাতে নেয়া হয়েছে। পাইকগাছা পৌরসভা ও উপজেলার সকল মসজিদ-মাদ্রাসা সহ দলীয় কার্যালয়ে কুরআন খানি, দোয়া মাহফিল, স্মরণসভা, মন্দিরে প্রার্থনা, এতিমখানা ও দুস্থদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়েছে। আলোচনা সভা শেষে মরহুমা শেখ রাজিয়া নাসের ও ৭৫'এর ১৫ আগস্টে জাতির জনক বঙ্গবন্ধু সহ নিহত সকলের রূহের মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সভায় উপজেলা আ'লীগের সহ-সভাপতি সমীরন কুমার সাধু, সাধারন সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, যুগ্ম-সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী, পৌর আ'লীগের সদস্য সচিব হেমেশ চন্দ্র মন্ডল, উপজেলা কৃষকলীগের সদস্য সচিব ও সহকারি অধ্যাপক মায়নুল ইসলাম, যুবলীগনেতা এসএম রেজাউল হক, ফরহাদুজ্জামান তুষার, এমএম আজিজুল হাকিম, মোঃ আকরামুল ইসলাম, মানবেন্দ্র মন্ডল, ইউপি সদস্য টিএম হাসানুজ্জামান, ইদ্রিস আলী, দিপংকর মন্ডল, নাজমা কামাল, শেখ জুলি, ফাতিমা তুজ জোহরা (রুপা), মাসুদুর রহমান মানিক ও রায়হান পারভেজ রনি সহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আ'লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের পদস্থ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের অন্যান্য খবর