Opu Hasnat

আজ ৭ ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২৩,

ব্রেকিং নিউজ

মাগুরায় গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ মাগুরা

মাগুরায় গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ

মাগুরায় গ্রামবাংলার ঐতিহ্যবাহী বিহারী লাল শিকদার নৌকা বাইচ প্রতিযোগীতা শুক্রবার বিকালে মহম্মদপুর উপজেলার শেখ হাসিনা সেতু সংলগ্ন মধুমতি নদীতে অনুষ্ঠিত হয়েছে। সংসদ সদস্য ড. বীরেন শিকদার নৌকা বাইচ প্রতিযোগীতায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম আনুষ্ঠানিকভাবে এই নৌকা বাইচ প্রতিযোগীতার উদ্বোধন করেন। 

মহম্মদপুর উপজেলা পরিষদ ও বিহারী লাল শিকদার নৌকা বাইচ কমিটি আয়োজিত এই নৌকা বাইচ প্রতিযোগীতায় মাগুরা, ফরিদপুর, গোপালগঞ্জ, নড়াইল ও মাদারীপুর জেলার বিভিন্ন এলাকার ১৪ টি নৌকা অংশ গ্রহন করে। প্রতিযোগীতায় ফরিদপুর জেলার কালু ফকিরের নৌকা প্রথম, মাগুরা জেলার আতর মোল্লার নৌকা ২য়, ফরিদপুর জেলার আমজাদ মোল্লার নৌকা ৩য় স্থান লাভ করে। প্রতিযোগীতা শেষে সংসদ সদস্য ড. বীরেন শিকদার আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। 

মহম্মদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রামানন্দ পাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল মান্নান ও স্থানীয় নেতৃবৃন্দ। বিভিন্ন এলাকার লক্ষাধিক ক্রীড়ামোদীগণ মধুমতি নদীর দুধারে দাড়িয়ে এই নৌকা বাইচ প্রতিযোগীতা উপভোগ করেন।