Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

আজ ২০ অক্টোবর ২০২২, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ২০ অক্টোবর ২০২২, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : সংসারে সুখশান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য দুশ্চিন্তা থাকলে তা কমে যেতে পারে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। হিসেবি ভাবে চললেও খরচ বেশি হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন। পিতার অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে লাভও ভাল থাকবে। জীবনের কোনও মূল্যবান সিদ্ধান্ত নিতে হতে পারে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি হতে পারে। নিম্নতন স্তরের বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ।

বৃষ : সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসায় বিবাদ বাধার আশঙ্কা। অতিরিক্ত খরচের জন্য ঋণ হতে পারে। সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানির যোগ। কোনও মহৎ ব্যক্তি যেচে আপনার উপকার করতে পারেন। চাকরিতে বদলির যোগ দেখা যাচ্ছে। কুটির শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতির সম্ভাবনা। আপনার কোনও কথা অপরের বিপদ ডেকে আনতে পারে।  

মিথুন : কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতির যোগ। উচ্চশিক্ষার ক্ষেত্র বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি হতে পারে। ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে অতিরিক্ত খরচের ব্যাপারে আলোচনা। নতুন গৃহনির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। বাড়ির ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল হবে। পরিশ্রম করেও তার ফলস্বরূপ কিছু পাবেন না। বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। ভাল ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। ইচ্ছা পূরণ হওয়ার দিন। 

কর্কট : যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যার শিক্ষার্থীরা সফলতা পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি হতে পারে। সংসারে অশান্তি মিটে যাবে। দাম্পত্য বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। চাকরির পদোন্নতিতে বিদেশযাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির তরফ থেকে কিছু উপহার পাতে পারেন। শরীরের কোথাও চোট লাগতে পারে। দাঁতের রোগ বাড়তে পারে। নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি বেধে যেতে পারে। 

সিংহ : অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। প্রেমের ক্ষেত্রে অশান্তি বাড়তে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। কর্মস্থান পরিবর্তন হতে পারে। কারও কাছে অপদস্থ হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে আনন্দ লাভ। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক যোগাযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা থাকবে।  

কন্যা : সংসারে প্রচুর ব্যয় হতে পারে। অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ। সম্পত্তি নিয়ে ভ্রাতৃবিবাদ বাড়তে পারে। সৎ সঙ্গে থাকায় আনন্দ লাভ। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্যপ্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনও ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। গাড়িচালকদের জন্য দিনটি ভাল। শারীরিক অবস্থা খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা পাবে। 

তুলা : বুদ্ধির জোরে শত্রুকে পরাস্ত করতে পারবেন। ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ হতে পারে। সম্মান নিয়ে টানাটানি হওয়ার যোগ রয়েছে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। দুপুরের পরে আর্থিক চাপ বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ হওয়ার যোগ রয়েছে। শরীর নিয়ে কষ্ট বাড়তে পারে।  

বৃশ্চিক : চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে তর্ক হওয়ায় মনখারাপ থাকবে। ভ্রমণে বাধা আসতে পারে। সারা দিন প্রিয়জনের সঙ্গে থাকায় আনন্দ লাভ। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন দেখা যাবে। পেটের সমস্যা হতে পারে। ব্যবসা মধ্যম প্রকার চলবে। দামি খাবারের প্রতি ইছা বৃদ্ধি পাওয়ায় খরচ বাড়তে পারে। সম্মানহানির সম্ভাবনা রয়েছে। সারা দিন কাজে ব্যস্ত হতে হবে। সামাজিক কাজের জন্য সুখ্যাতি। বিদেশে গবেষণার সুযোগ আসতে পারে। 

ধনু : ব্যবসায় নতুন যোগাযোগ হতে পারে এবং তাতে উন্নতির সম্ভাবনা। দুপুরের পরে কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি। অপরের উপকারের জন্য খরচ বৃদ্ধি হতে পারে। সংসারের শান্তি দেখতে পাবেন। চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। বেশি কথা বলার জন্য বিবাদ বৃদ্ধি পাবে। মা-বাবার সঙ্গে ছোট কারণে তর্ক বাধতে পারে। বিবাহ ব্যাপারে চিন্তা বৃদ্ধি। ব্যবসায় আয়ের পরিমাণ বৃদ্ধি পেতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা বাড়তে পারে।  

মকর : শরীরের কষ্ট অবহেলা করবেন না। আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মনোকষ্ট। ব্যবসার ব্যাপারে একটু শান্তি পেতে পারেন। বিবাহ সংক্রান্ত যোগাযোগ আসতে পারে। বাড়তি কিছু খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। পেটের সমস্যা বাড়তে পারে। অযথা ব্যয় বাড়তে পারে। একই কাজ বার বার চেষ্টা করা বৃথা হবে। জীবনে আমূল পরিবর্তন আসতে চলেছে। বাবার কাছ  থেকে অর্থসাহায্য পেতে পারেন। সারা দিন খুব দৌড়ঝাঁপ করে কাটাতে হতে পারে।  

কুম্ভ : কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পাবেন। সকাল দিকে খরচ বাড়তে পারে। শিক্ষকদের জন্য শুভ পরিবর্তন আসতে চলেছে। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। বাড়িতে অতিথির জন্য খরচ বাড়তে পারে। একটু সাবধানে থাকুন, বিপদ ঘটতে পারে। কোনও অসৎ কাজের জন্য পুলিশি ঝামেলায় ফাঁসতে পারেন। দাম্পত্য জীবনে একটু সমস্যার সৃষ্টি হতে পারে। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। 

মীন : নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ লাভ। স্ত্রীর কাজের জন্য শান্তি পেতে পারেন। আর্থিক চাপ থাকবে। বাইরের লোকের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। চাকরির স্থানে উন্নতির যোগাযোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ বৃদ্ধি পাবে। পড়াশোনায় সুনাম বৃদ্ধি পাবে। সঙ্গীতশিল্পীদের জন্য ভাল সুযোগ আসতে পারে। সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ বেশি না দেখানোই মঙ্গলজনক।