Opu Hasnat

আজ ৩০ নভেম্বর বুধবার ২০২২,

ফরিদপুরে জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ফারুক হোসেন ফরিদপুর

ফরিদপুরে জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ফারুক হোসেন

ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে মোঃ ফারুক হোসেনের নাম ঘোষণা করা হয়েছে কেন্দ্র থেকে। শনিবার বিকাল চারটার সময় গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মনোনয়ন বোর্ডের সভায় তার নাম ঘোষণা করা হয় আওয়ামী লীগের পক্ষ থেকে। ‌

মোঃ ফারুক হোসেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের ত্যাগী পরীক্ষিত নেতা ছাড়াও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন দীর্ঘদিন। ‌

এদিকে মোঃ ফারুক হোসেনকে জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে ঘোষণা দেওয়ায় ফরিদপুরের দীর্ঘদিনের পরীক্ষিত ত্যাগী নেতারা সাধুবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। 

তাদের বিভিন্ন পোস্টে বলা হয়, আমাদের ছাত্র রাজনীতির জীবনের নেতাকে মনোনয়ন দেয়ায় আমরা দূরদিনের কর্মিরা মহাখুশী। এবার হয়ত ১৯৮০-থেকে এ পর্যন্ত যারা সুদীর্ঘ পথ চলায় সাথে ছিল তাদের একটা মূল্যায়ন হবে । বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার সংগ্রামী সভাপতি ও যুবলীগের সভাপতি মোঃ ফারুক হোসেনকে ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান পদে নৌকা প্রতিকের মনোনয়ন দেওয়ায় জননেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কে অভিনন্দন । আমরা সাথে আছি সারা দিনমান ভরি, নেতা আপনি এগিয়ে যান লক্ষস্থানে ।
 
আওয়ামী লীগ সূত্রে জানা যায়, ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে ফরিদপুরের বেশ কয়েকজন প্রার্থীর নাম থাকলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নামটি ঘোষণা করেন।