Opu Hasnat

আজ ২৮ নভেম্বর সোমবার ২০২২,

পাবনায় আ.লীগ নেতাকে গুলি করে হত্যা পাবনা

পাবনায় আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নে সাইদুর প্রমাণিক (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তিনি পৌর শাখা আওয়ামী লীগের সদস্য ছিলেন বলে জানা গেছে। 

এলাকাবাসী ও পুলিশ জানায়, শুক্রবার (৯ সেপ্টেম্বর) জুমার নামাজের ঠিক কয়েক মিনিট আগে নজুর মোড়ের একটি চায়ের দোকানে কয়েকজনকে সঙ্গে নিয়ে বসেছিলেন সাইদুর। এসময় কয়েকজন দুর্বৃত্ত সাইদুরকে ঘিরে ধরে এলোপাথারি গুলি চালাতে শুরু করে। এতে ঘটনাস্থলেই সাইদুর মারা যান। পরে দুর্বৃত্তরা ঘটনা স্থল থেকে পালিয়ে যায়।

নিহত সাইদুর প্রামাণিক হেমায়েতপুরের চর প্রতাপপুর কাবলিপাড়া গ্রামের মৃত হারান মালিথার ছেলে। তিনি পাবনা পৌর শাখা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ছিলেন বলে নিশ্চিত করেছেন পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট তসলিম হাসান সুমন।

নহিতরে পরবিার, এলাকাবাসী ও পুলশি জানায়, জুমার নামাজরে ঠকি কয়কে মনিটি আগে নজুর মােড়রে একটি চায়রে দােকানে কয়কেজনকে সঙ্গে নয়িে বসছেলিনে সাইদুর। এসময় কয়কেজন র্দুবৃত্ত তাদরে ঘরিে ধরনে। তার সঙ্গীরা দৌড়ে পালয়িে গলেে র্দুবৃত্তরা তাকে এলােপাতাড়ি গুলি কর।ে এতে ঘটনাস্থলইে মারা যান তনি।ি  

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, ‘ঘটনার সময় সবাই মসজিদে নামাজ পড়ায় ব্যস্ত ছিলেন। এই ফাঁকে কে বা কারা ছায়দার রহমানকে গুলি করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। সুরতহাল প্রতিবেদন তৈরী শেষে নিহতের লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।’

এই বিভাগের অন্যান্য খবর