Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

খাগড়াছড়িতে পুলিশের বাধা উপেক্ষা করে বিএনপি’র মিছিল-সমাবেশ খাগড়াছড়ি

খাগড়াছড়িতে পুলিশের বাধা উপেক্ষা করে বিএনপি’র মিছিল-সমাবেশ

খাগড়াছড়ি পার্বত্য জেলাতে পুলিশের বাধা উপেক্ষা করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি। বিক্ষোভ সমাবেশ থেকে বক্তারা জেলাতে আর কোন বিএনপির নেতাকর্মীর গায়ে হাত দিলে লাগাতার হরতালের কর্মসূচি দেওয়া হবে বলে হুশিয়ারি হুমকি দেয়া হয়।

বক্তারা আরো বলেন, সরকার বেগম খালেদা জিয়াকে ভয় পায়, তাই তাকে মিথ্যা ও সাজানো মামলায় অবৈধভাবে আটকে রেখেছে। সরকারের সীমাহীন দূর্নীতি ও অব্যবস্থাপনায় দেশে বিদ্যুতের অসহনীয় লোডশেডিংয়ে জনজীবন অতিষ্ঠ। দ্রব্যমূলেরে ঊর্ধ্বগতির কারণে মানুষের মধ্যে হাহাকার চলছে।

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হলে প্রধান সড়কে ওঠার আগে পুলিশের বাঁধার মুখে পড়ে। পুলিশের বাধা উপেক্ষা করে শহরে মিছিল করে নেতাকর্মীরা। এর আগে বিএনপির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে এসে সমবেত হন।

এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, ক্ষেত্র মোহন রোয়াজা, সাধারণ সম্পাদক এমএন আবছার, যুগ্ন সম্পাদক মোশাররফ হোসেন, অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, আবু তালেব, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, খাগড়াছড়ি সদর পৌর বিএনপির সভাপতি অশোক মজুমদার, সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, পৌর বিএনপির সভাপতি জহির আহমেদ, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ মিলন, জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান, সাংগঠনিক সম্পাদক তাহমিনা সিরাজ সিমা, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন ও সাধারণ সম্পাদক জাহিদুল আলম প্রমূখ।