Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

নরসিংদীতে বকেয়া পরিশোধ না করায় নির্বাহী প্রকৌশলীকে ঠিকাদারের উকিল নোটিশ নরসিংদী

নরসিংদীতে বকেয়া পরিশোধ না করায় নির্বাহী প্রকৌশলীকে ঠিকাদারের উকিল নোটিশ

সময়মত ঠিকাদারের বকেয়া পরিশোধ না করায় নরসিংদীর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি’র) নির্বাহী প্রকৌশলী ফজলে হাবিবকে উকিল নোটিশ প্রদান করেছেন এক ঠিকাদার। আজ সোমবার সকালে  ইয়াশা এন্টারপ্রাইজের পক্ষে নরসিংদী জজ কোর্টের আইনজীবী এডভোকেট সারোয়ার জাহান রুমী এ উকিল নোটিশ প্রদান করেন। 

উকিল নোটিশের আলোকে জানা য়ায়, গত ২৮  জানুয়ারী ইয়াশা এন্টারপ্রাইজ চিনিশপুর নরসিংদীকে ৭৩লাখ০৯হাজার ২শত ৪৪ টাকার কার্যাদেশ প্রদান করেন। চুক্তি অনুযায়ী গত ১ আগস্ট কাজটি শেষ হওয়ার কথা। কিন্তু ঠিকাদার কাজটি এর একদিন আগেই সুষ্ঠুভাবেই সম্পাদন করেন এই মর্মে নির্বাহী প্রকৌশলী একটি প্রত্যয়ন পত্রও প্রদান করেন।

কিন্তু কাজ শেষ হওয়ার পরও নির্বাহী প্রকৌশলী গত চার মাস ধরে উল্লেখিত ঠিকাদারকে প্রায় ১২ লক্ষাধিক টাকা বকেয়া পরিশোধ করছেন না। সংশ্লিষ্ট ঠিকাদার মাজহারুল পারভেজ অভিযোগ করে বলেন, নির্বাহী প্রকৌশলী তার কাছে অনৈতিকভাবে দুই লাখ টাকা দাবী করে আসছেন। উক্ত টাকা পরিশোধ না করার কারণেই নির্বাহী প্রকৌশলী বকেয়া টাকা পরিশোধ করছেন না।

এ ব্যাপারে নির্বাহী প্রকৌশলী ফজলে হাবিবের কাছে জানতে চাইলে তিনি জানান, এ ব্যাপারে ঠিকাদারের সাথে কথা হয়েছে বিল দিয়ে দেয়া হবে।