Opu Hasnat

আজ ৬ অক্টোবর বৃহস্পতিবার ২০২২,

ব্রেকিং নিউজ

জাইকার উদ্যোগে ছাতকে বেকার যুবকদের মোবাইল ফোন সার্ভিসিং প্রশিক্ষন সুনামগঞ্জ

জাইকার উদ্যোগে ছাতকে বেকার যুবকদের মোবাইল ফোন সার্ভিসিং প্রশিক্ষন

সুনামগঞ্জের ছাতকে জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি জাইকার উদ্যোগে এবং যুব ও ক্রীড়া উন্নয়ন সংক্রান্ত স্থায়ী কমিটির সহযোগিতায় ১০ দিন ব্যাপী ১৫ জন বেকার যুবকদের মোবাইল ফোন সার্ভিসিং এন্ড রিপিয়ারিং বিষয়কপ্রশিক্ষনে বৃহস্পতিবার সকালে উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা গোপাল চন্দ্র দাসের পরিচালনায় প্রশিক্ষন কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন  জাইকার উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর দেবাশীষ রায়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাতক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিপি বেগম, উত্তর খুরমা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক বিল্লাল আহমদ, ছাতক অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সেক্রেটারি সাকির আমিন। 

এসময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসের উপ সহকারী প্রশাসনিক কর্মকর্তা অরুণ অধিকারী, সহকারী প্রশাসনিক কর্মকর্তা জিতেন বর্মন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলতে বিদেশি উন্নয়ন সংস্থা জাইকা আমাদের কে টাকা দিয়ে সাহায্য করেছে। আমরা জাতে এ প্রশিক্ষন লব্ধ জ্ঞানকে কাজে লাগিয়ে নিজেকে সাবলম্বি করে দেশকে এগিয়ে নিতে যেতে পারি।

এই বিভাগের অন্যান্য খবর