Opu Hasnat

আজ ২৮ নভেম্বর সোমবার ২০২২,

পাইকগাছায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মাছের পোনা অবমুক্ত ও পুরস্কার বিতরণ খুলনা

পাইকগাছায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মাছের পোনা অবমুক্ত ও পুরস্কার বিতরণ

পাইকগাছা উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্ত ও বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে পুরস্কার বিতরণ করেছেন সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু। তিনি জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদের পুকুরে কার্প জাতীয় ও টেংরা মাছের পোনা অবমুক্ত করেন। এরপর উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও মমতাজ বেগম এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ বছর মৎস্য উৎপাদনে অবদানের স্বীকৃতি স্মরূপ ৫ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। 

পুরস্কারপ্রাপ্ত ব্যক্তি ও প্রতিষ্ঠান হলো- ব্লুষ্টার হ্যাচারী এন্ড নার্সারী, চিংড়ি চাষী কুমারেশ মন্ডল, মৎস্যচাষী মনিরুল ইসলাম, শ্রেষ্ঠ লীপ কামরুজ্জামান ও মৎস্য উদ্যোক্তা আলহাজ¦ শেখ রফিকুল ইসলাম।  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা টিপু সুলতান। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, লোনাপানি কেন্দ্রের কেন্দ্র প্রধান ও প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ লতিফুল ইসলাম, ওসি জিয়াউর রহমান। 

প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উর্দ্ধতন বৈজ্ঞানিক কর্মকর্তা দেবাশীষ মন্ডল, মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা অসিত কুমার সরকার, ক্ষেত্র সহকারী রণধীর সরকার। উপস্থিত ছিলেন, সকল ইউপি চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তাবৃন্দ।

এই বিভাগের অন্যান্য খবর