Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

রাজবাড়ীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরন রাজবাড়ী

রাজবাড়ীর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরন

পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের শারিরিক সুস্ত্যতা ও দৈহিক গঠনে রাজবাড়ী জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়েছে। 

রোববার (২৪ জুলাই) সকালে বাংলাদেশ জাতীয় সংসদের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন এবং আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য এ্যাডভোকেট খোদেজা নাসরিন আক্রার হোসেনের সৌজন্যে জেলা শহরের ঐতিয্যবাহি ইয়াছিন উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া সামগ্রী বিতরন করা হয়।

এ সময় ইয়াছিন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আব্দুল মজিদের সঞ্চালনায় প্রধান শিক্ষক মোঃ ইকবাল হাসানের সভাপতিত্বে প্রধান  অতিথি হিসেবে বক্তৃতা করেন  বাংলাদেশ জাতীয় সংসদের পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন এবং আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য এ্যাডভোকেট খোদেজা নাসরিন আক্রার হোসেন। 

প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, আজকের শিশুরা আগামীর ভবিষ্যৎ। এই কোমলমতি শিশুরা কাদামাটির মতো। ওদের গড়ে তুলতে হবে আগামী ভবিষ্যতের জন্য। তাই পড়াশোনার পাশাপাশি এই শিশুদের শারিরিক সুস্থ্যতা ও দৈহিক গঠনে খেলাধুলার বিকল্প নেই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়ে পাঠিয়েছেন আমি তা পালন করার চেষ্টা করে যাচ্ছি। পর্যায়ক্রমে জেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে যুব ও ক্রীড়া মন্ত্রনালয় থেকে পাওয়া এই সকল ক্রীড়া সামগ্রীগুলো পৌছে দেওয়া হবে। 

পরে বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে, ব্যাট, বল, ভলিবল, ফুটবল, নেট, ক্রিকেট ব্যাটসহ সকল প্রকার ক্রীড়া সামগ্রী তুলে দেওয়া হয়।