Opu Hasnat

আজ ১৩ আগস্ট শনিবার ২০২২,

ব্রেকিং নিউজ

মোরেলগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত বাগেরহাট

মোরেলগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) বেলা ৩ টায় এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল  ফাইনাল খেলার উদ্বোধন করেন খেলা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর আলম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. শাহ ই আলম বাচ্চু। বিশেষ অতিথি ছিলেন মোরেলগঞ্জ পৌর মেয়র এস এম মনিরুল হক তালুকদার, খেলা কমিটির সদস্য সচীব উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ জালাল উদ্দিন স্বাগত বক্তব্য রাখেন।

এসময় আরও উপস্থিত ছিলেন সহকারী শিক্ষা অফিসারবৃন্দ, শিক্ষক নেতৃবৃন্দ ও বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ।

খেলায় বঙ্গবন্ধু টুর্নামেন্টে ১৪ নং পঞ্চকরন সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং   বঙ্গমাতা টুর্নামেন্টে১০৩ নং গুলিশাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে পঞ্চকরনণ সকরকারি প্রাথমিক বিদ্যালয়ের  ৫ম শ্রেণির ছাত্র রায়হান মাসুদ এবং ১০৩ নং গুলিশাখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী মাহিয়া মাহি।