Opu Hasnat

আজ ২৮ জুন মঙ্গলবার ২০২২,

মোরেলগঞ্জ ৫০০ পিচ ইয়াবাসহ আবারও আটক ১ বাগেরহাট

মোরেলগঞ্জ  ৫০০ পিচ ইয়াবাসহ আবারও আটক ১

বাগেরহাটের মোরেলগঞ্জ  থানা পুলিশ  আবারো  মাদক ভভিযানে  যাত্রীবেশী মাদক বহনকারী শিউলি বেগম (৫০) নামে একজনকে  আটক করেছে।  আটককৃক ওই মহিলার দেহ তল্লাসি  করে ৫০০ পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ।  শিউলি বেগম মোরেলগঞ্জ উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিয়াখালী গ্রামের  মৃত আব্দুর রফের মেয়ে এবং মৃত জালাল শেখের স্ত্রী। 

বৃহস্পতিবার (১৯ মে) ফেনী থেকে ছেড়ে আসা বলেশ্বর (নম্বর  ঢাকা মেট্রো- ব- ১৪১৪৭৮) নামে যাত্রীবাহী গাড়ির যাত্রী ছিল শিউলি বেগম। গোপন সংবাদের ভিত্তিতে মোরেলগঞ্জ থানার অফিসার ইনচার্জ  মোঃ সাইদুর রহমানের নেতৃত্বে স্থানীয় পুলিশের একটি চৌকশ দল  রাত ৮ টার দিকে এ অভিযান চালায়।  পুলিশের অবস্থান টের পেয়ে  বারইখালীর  ফেরিঘাট এলাকায় নেমে যাওয়ার সময় সন্দেহজনকভাবে তাকে আটক করে।  পরে  তার দেহ তল্লাসি করে  তার কাছ থেকে  ৫০০ পিচ ইয়াবা উদ্ধার হয়।  

এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন বলে জানান ওসি সাইদুর রহমান। 

 উল্লেখ্য, আগের দিন  বুধবার (১৮ মে) বিকেল চারটার দিকে মোরেলগঞ্জ থানা পুলিশ বাগেরহাট জেলা পুলিশ সুপারের নির্দেশনায়  ওসি সাইদুর রহমানের নেতৃত্বে  মোরেলগঞ্জ পৌরসভা এলাকার ৭নং ওয়ার্ডের আদর্শপাড়া  এলাকায়  অভিযান চালায়। পরে ওই এলাকার  অবসরপ্রাপ্ত  সেনা সদস্য  আব্দুর রহীম ফরাজীর পাকা বাড়ির তৃতীয় তলার পূর্ব পাশের একটি  কক্ষ  থেকে মহিমা আক্তার মৌ (২৫) নামে এক যুবতীকে  আটক করে। পরে তার কাছ থেকে  ১ হাজার ২ শ' পিচ ইয়াবা  জব্দ করা হয়। মহিমা শরণখোলা উপজেলার খোন্তাকাটা  ইউনিয়নের রাজৈর গ্রামের মৃত  কামাল শিকদারের মেয়ে। ওই কক্ষটিতে আব্দুর রহীম ফরাজীর  ছোট ভাই  ইব্রাহিম ফরাজী বসবাস করে বলে জানা যায়। তবে অভিযান টের পেয়ে সে পালিয়ে যায়। পুলিশ অভিযানস্থল থেকে ইব্রাহিম ফরাজীর ব্যবহৃত নতুন  একটি ' হিরো হাঙ্ক' মোটর সাইকেল আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃত মহিমা মাদক চালান নিতে  শরণখোলা  থেকে মোরেলগঞ্জ আসে বলে পুলিশ জানায়।

 এ ব্যাপারে মাদক আইনে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে  বলে পুলিশ জানায়। ওসি সাইদুর রহমান জানান, মাদকের  বিরুদ্ধে  মোরেলগঞ্জ থানা পুলিশের  কঠোর অভিযান অব্যাহত থাকবে।