Opu Hasnat

আজ ৭ জুলাই বৃহস্পতিবার ২০২২,

ব্রেকিং নিউজ

সুনামগঞ্জে নৌকা ডুবিতে নিখোঁজ দুই শ্রমিকের লাশ উদ্ধার সুনামগঞ্জ

সুনামগঞ্জে নৌকা ডুবিতে নিখোঁজ দুই শ্রমিকের লাশ উদ্ধার

সুনামগঞ্জের ধোপাজান (চলতি) নদীতে ঝড়ের কবলে পড়ে নোংগর করা স্টীলবডি নৌকা ডুবে নিখোঁজ দুই শ্রমিকের ভাসমান লাখ উদ্ধার করেছে পুলিশ।  নিহত দুই শ্রমিকের নাম হলো মো. আনোয়ার হোসেন (২০)। বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের মণিপুরী হাটির মো. হানিয় মিয়ার ছেলে এবং অপরজন অনিক ইসলাম (১৭) একই গ্রামের মো, আক্তার হোসেনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে ধোপাজান (চলতি) নদীতে পাথর বোঝাই এই নোংঙ্গর করা স্ট্রীলবডি নৌকাটিতে ঘুমিয়ে ছিল এই দুই শ্রমিক।  ঝড়ো হাওয়া ও অধিক বৃষ্টিপাতের ফলে নৌকাটি ডুবে গিয়ে নিখোঁজ হন এই দুই শ্রমিক।

মঙ্গলবার সকালে নৌকার মালিক ঘটনাস্থলে এসে ডুবুরি দিয়ে তল্লাশী চালিয়ে নৌকাটির সন্ধান পেলেও নিখোঁজ দুই শ্রমিকদের কোন সন্ধান মিলেনি। ফলে দুপুরে ধোপাজান নদীতে স্থানীয়রা দুইজনের লাশ বেসে উঠতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিয়ে, বিশ্বম্ভরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় লাশ দুটি উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরী করেন এবং ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  

এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার অফিসার ইন চার্জ মো. ইকবাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এই দুই শ্রমিক নৌকার ভেতরে ঘুমিয়ে ছিলেন রাতে প্রচুর বৃষ্টিপাতের ফলে নৌকাটি ডুবে গিয়ে এই হতাহতের ঘটনাটি ঘটে।

এই বিভাগের অন্যান্য খবর