Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

নরসিংদীতে পিএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু : ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন নারী ও শিশুনরসিংদী

নরসিংদীতে পিএসসি পরীক্ষার্থীর রহস্যজনক মৃত্যু : ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন

নরসিংদীর পলাশে পিএসসি পরিক্ষার্থী রুহুল আমীন (হৃদয়) নামে এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে।

পলাশ উপজেলার মাঝেরচর গ্রামে এই ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাতে। ঘটনার বিষয়ে সরেজমিনে এলাকাবাসি ও বাবা মায়ের সাথে কথা বলে জানা যায়, শুক্রবার রাত প্রায় ৯ টায় হৃদয় তার মায়ের সাথে পাশের বাড়িতে টিভি দেখতে যায়। এসময় টিভি না দেখে পরীক্ষার পড়ার জন্য মারপিট করে বের করে দেয় তার মা। পরে হৃদয় রাতে আর বাড়ি ফেরেনি। ভোরে হৃদয়ের মা মাজেদা বেগম তাদের কলা পাকানোর ঘরে গিয়ে  (পৈণ) এর ভেতর থেকে কলা আনতে গেলে হৃদয়ের মৃতদেহ দেখতে পায়। 

এই খবর আশপাশের লোকজন জানতে পেরে ভীর জমায় হৃদয়কে এক নজর দেখার জন্যে। খবর পেয়ে পলাশ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদসহ সঙ্গীয় ফোর্স, স্থানীয় ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম গাজী উপস্থিত হয়ে লাশটি ময়না তদন্ত ছাড়াই দুপুরের নামাজের পর লাশ দাফন করার অনুমতি দিলে এলাকাবাসী ময়না তদন্ত ছাড়াই লাশটি দাফন করেছে। এবিষয়ে সকাল থেকেই এলাকায় গুঞ্জন ছড়িয়ে আছে হৃদয়কে কেউ না কেই হত্যা করেছে যার মধ্যে রহস্য লুকিয়ে আছে বলে ধারণা করছে এলাকাবাসী। হৃদয়ের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে আর এই চিহ্ন মুছে ফেলার জন্য কিছু আগুনের অংশ দিয়ে মুছে ফেলার চেষ্টা করা হয়েছে বলে এলাকার সচেতন মহল জানিয়েছেন। 

রুহুল আমীন হৃদয় স্থানীয় চরনগরদী সরকারী প্রাথিমিক বিদ্যালয় থেকে ২০১৫ সালে ৫ম শ্রেণির সমাপণী পরীক্ষায় অংশ গ্রহণ করছে। তার বাবা মোহাম্মদ আলী সরকার একজন কলা ব্যবসায়ী।