Opu Hasnat

আজ ১৬ এপ্রিল মঙ্গলবার ২০২৪,

নরসিংদীতে এক যুবককে কুপিয়ে হত্যা নরসিংদী

নরসিংদীতে এক যুবককে কুপিয়ে হত্যা

নরসিংদীতে বরুন খন্দকার (২৬) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় শহরের ভাগদী মধ্যপাড়ায় এই ঘটনা ঘটে। নিহত বরুন খন্দকার একই এলাকার মতলেব খন্দকারের ছেলে। 

পুলিশ ও নিহতের পরিবারের লোকজন জানায়, রাত ৮টার দিকে নিখোঁজ হয় বরুন খন্দকার। রাত সাড়ে ১০টার দিকে ভাগদী মধ্যপাড়ার গাজী হেলাল উদ্দিনের বাড়ির পূর্বপাশে বরুনের রক্তাক্ত লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহতের লাশ নরসিংদী সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

এই ঘটনায় শুক্রবার বিকেলে নিহতের বাবা মতলেব খন্দকার বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তবে মামলায় হত্যার কোন কারণ উল্লেখ করা হয়নি। নরসিংদী সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আবু তাহের দেওয়ান বলেন, নিহত বরুন একটি হত্যা মামলার আসামী। সে ওই মামলায় আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। প্রাথমিকভাবে আমাদের ধারণা, তাঁর জবানবন্দীতে ওই হত্যায় জড়িতরা বিপাকে পড়েছে। এতে ক্ষুব্দ হয়ে তাকে হত্যা করতে পারে।