Opu Hasnat

আজ ৭ ডিসেম্বর বুধবার ২০২২,

বাগেরহাট জেলা অনুর্ধ ১৬ ক্রিকেট দল ঘোষনা খেলাধুলাবাগেরহাট

বাগেরহাট জেলা অনুর্ধ ১৬ ক্রিকেট দল ঘোষনা

বাগেরহাট জেলা ক্রিড়া সংস্থার ক্রিকেট কমিটির ৮দিনের ক্যাম্পের পর যাচাই বাছাই শেষে জেলা অনুর্ধ ১৬ ক্রিকেট দল ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারী) সন্ধ্যায় বাগেরহাট জেলা ষ্টেডিয়ামে জেলা ক্রিড়াসংস্থার সাধারন সম্পাদক পৌর মেয়র খান হাবিবুর রহমান এ দল ঘোষনা করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রিড়া সংস্থার, সদস্য শেখ ইলিয়াছ হোসেন, লিটন তালুকদার, মীর জায়েসী আরশাফী জেমস। এটিমের ম্যানেজারের দায়িত্ব পালন করবে জেলা ক্রিড়া সংস্থার কোষাধ্যাক্ষ সরদার ওমর ফারুক, প্রধান কোর্চ হিসাবে দায়িত্ব পালন করবেন আবুতাহের, সহ-কারী কোচের দায়িত্ব পালন করবেন মো: মোস্তফা আকন।

উল্লেখ্য, অনুর্ধ ১৬ ক্রিকেট দলে ১৬জন সদস্যের চুড়ান্ত নাম ঘোষনা করা হয়। এবিষয়ে জানতে চাইলে জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক পৌর মেয়র খান হাবিবুর রহমান বলেন, জেলা পর্যায় থেকে ভালো মানের ক্রিকেটার তৈরীর লক্ষে আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। তারই অংশ হিসাবে আজ অত্যান্ত নিরপেক্ষভাবে সুক্ষ বিচার বিশ্লেষণ করে বাগেরহাট জেলা অনুর্ধ ১৬ ক্রিকেট দলের নাম ঘোষনা করা হলো। আমি আশা করি এখান থেকে জাতীয় দলে খেলারমত ক্রিকেটার তৈরী হবে।