Opu Hasnat

আজ ২৭ জানুয়ারী বৃহস্পতিবার ২০২২,

ছাতকে রুহুল আমীন ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ সুনামগঞ্জ

ছাতকে রুহুল আমীন ফাউন্ডেশনের উদ্যোগে কম্বল বিতরণ

সুনামগঞ্জের ছাতকে রুহুল আমীন ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামে ফাউন্ডেশনের চেয়ারম্যানের নিজ বাড়িতে এসব কম্বল বিতরণ করা হয়।

রুহুল আমীন ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব আজিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং ছাতক অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদের পরিচালনায় কম্বল বিতরণ পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুরমা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বকর ছিদ্দীক।

বক্তব্য রাখেন, দক্ষিণ খুরমা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক, সাবেক ইউপি সদস্য মুহিবুর রহমান মুহিব, ছাতক উপজেলা ছাত্রলীগের আহবায়ক তজম্মুুল হক রিপন।

এসময় মুরুব্বী হুসিয়ার আলী, ফাউন্ডেশনের সহ-সাধারন সম্পাদক সাইদুর রহমান শাহিদ, অর্থ সম্পাদক আতিকুর রহমান রুমান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জিনুক তরফদার, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পিংকু, সদস্য মহিম উদ্দীনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য, লন্ডন টাওয়ার হেমলেন্টসের সাবেক কাউন্সিলার, পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক ও রুহুল আমীন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহুল আমীন ২০১৬ সালের ৫ই ডিসেম্বর তার নামে এই ফাউন্ডেশন গঠন করেন। এ ফাউন্ডেশনের মাধ্যমে এলাকার বঞ্চিত মানুষের কল্যাণে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন। এর অংশ হিসেবে এলাকার প্রায় ২ শতাধিক গরীব অসহায় হতদরিদ্র মানুষজনের মধ্যে একটি করে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ শেষে ফাউন্ডেশনের চেয়ারম্যান ও তার পরিবারসহ সকলের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সৈয়দ আলী জামে মসজিদের ইমাম মাওলানা মুশাহিদ আলী।