Opu Hasnat

আজ ২৮ মার্চ বৃহস্পতিবার ২০২৪,

বড়াইগ্রামে আ'লীগের বিজয় মিছিল ও পথসভা অনুষ্ঠিত নাটোর

বড়াইগ্রামে আ'লীগের বিজয় মিছিল ও পথসভা অনুষ্ঠিত

নাটোরের বড়াইগ্রামে উপজেলা আওয়ামীলীগ ও বনপাড়া পৌর আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে মহান বিজয় সুবর্ণজয়ন্তীতে বিজয় মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা সাড়ে ৩ টায় কয়েক হাজার নেতা-কর্মীর অংশগ্রহনে উপজেলার বনপাড়া পৌরগেট এলাকা থেকে মিছিলটি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মিছিল শেষে পৌরগেটের সামনে এক পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় উপজেলা আওয়ামীলীগ  সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমানের  সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন, বনপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি বারবার নির্বাচিত মেয়র কে এম জাকির হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু, উপজেলা বারবার নির্বাচিত ভাইস চেয়ারম্যান মৃত্যুঞ্জয়ী নেতা আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস, পৌর ছাত্রলীগের সভাপতি সাকিব সোনার।

এ সময় আরও উপস্থিত ছিলেন- উপজেলার বীর মুক্তিযোদ্ধাগন বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সভাপতি সাধারণ সম্পাদক, পৌর আওয়ামীলীগের কাউন্সিলর ও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।