Opu Hasnat

আজ ১৬ মে সোমবার ২০২২,

নগরকান্দা সরকারি এম এন একাডেমীর ৬ষ্ঠ শ্রেণির ভর্তির লটারি অনুষ্ঠিত ফরিদপুর

নগরকান্দা সরকারি এম এন একাডেমীর ৬ষ্ঠ শ্রেণির ভর্তির লটারি অনুষ্ঠিত

ফরিদপুরের নগরকান্দা উপজেলা সদরের ঐতিহ্যবাহী সরকারি এম এন একাডেমী  মডেল স্কুলের  ৬ষ্ঠ শ্রেণির ভর্তির লটারি  রবিবার  সকাল ১১টায় নগরকান্দার জেলা পরিষদ অডিটেরিয়ামে  অনুষ্ঠিত হয়েছে । সকাল ১১ টার পুর্বেই নগরকান্দা থানার সামনের জেলা পলিষদ মালটিপারপাস হলরুমটি শিক্ষার্থী এবং অভিভাবকদের উপস্থিতিতে পরির্পুর্ন হয়ে যায় ।

উক্ত লটারী  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, সহকারী কমিশনার ভুমি এস এম আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ  চুন্নু শেখ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ফজলুল হক, সরকারি এম এন একাডেমীর প্রধান শিক্ষক বেলায়েত হোসেন মিয়া, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার কাজী রাশেদ মামুন, কোদালিয়া শহীদনগর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান খন্দকার জাকির হোসেন নীলু, সহকারী উপজেলা শিক্ষা অীফসার রুপা ঘোষ, আইরিন আক্তার, সাংবাদিক শওকত আলী শরীফ, নগরকান্দা পৌরসভার কাউন্সিলর জালালউদ্দীন সরদার, জাকির হোসেন জাকারিয়া, জিয়াউর রহমান প্রমুখ।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন সরকারি এম এন একাডেমীর সাবেক সহকারী প্রধান শিক্ষক এ কে এম সাইয়েদুর রহমান বাবলু।

সরকারি এম এন একাডেমীর প্রধান শিক্ষক বেলায়েত হোসেন মিয়া জানান,  এ বছর সরকারি এম এন একাডেমী মডেল স্কুলে ৬ষ্ঠ শ্রেনীতে ভর্তির জন্য মোট ৩৮৪ জন শিক্ষার্থী আবেদন করেছে, তার মধ্যে থেকে লটারীর মাধ্যমে ১৮০ জন শিক্ষার্থীকে ভর্তির জন্য বাছাই করা হয়েছে ।