Opu Hasnat

আজ ১৮ আগস্ট বৃহস্পতিবার ২০২২,

নিখোঁজের ৬দিনেও উদ্ধার হয়নি কালিয়াকৈরের বিকাশ ব্যবসায়ী গাজীপুর

নিখোঁজের ৬দিনেও উদ্ধার হয়নি কালিয়াকৈরের বিকাশ ব্যবসায়ী

মা’কে বাসে উঠিয়ে দিয়ে আর বাসায় ফিরে আসেননি গাজীপুরের বিকাশ ব্যবসায়ী দেলোয়ার হোসেন।নিখোঁজের ৬দিন পার হলেও উদ্ধার করতে পারেনি পুলিশ।পরিবারের ধারনা দেলোয়ারকে অপহরণ করা হয়েছে।এদিকে, ক্যামেরার সামনে কথা বলতে রাজি হচ্ছে না পুলিশ।

কালিয়াকৈর উপজেলা সংলগ্ন গাজীপুর সিটি করপোরেশনের ১০নং ওয়ার্ডের মেঘলাল এলাকার আবুল কালামে শেখের ছেলে দেলোয়ার হোসেন। গত ৯ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর দুইটার দিকে মা ও ভাগিনাকে বোনের বাড়িতে পাঠানোর উদ্দেশ্যে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা বাসস্টান্ডে পৌঁছে দেয় দেলোয়ার।তারপর ৬টি দিন পার হলেও আর বাড়ি ফেরেনি ব্যবসায়ী দেলোয়ার। খোঁজাখুঁজির পর দেলোয়ারের পরিবার তাদের আত্মীয়-স্বজনের বাড়িসহ সম্ভাব্য সব যায়গায় খোঁজাখুঁজির পর থানায় সাধারন ডায়েরী করে। নিখোঁজের বড় ভাই মনির হোসেন নিখোঁজের ঘটনায় কালিয়াকৈর থানায় এই সাধারণ ডায়েরীটি করেন। নিখোঁজের ৬দিন পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি পুলিশ।

এদিকে, দেলোয়ার নিখোঁজের পরই শুন্য হয়ে গেছে বিকাশ একাউন্টের ব্যালেন্সও। তাই দেলোয়ারের পরিবারের অভিযোগ বিকাশ ব্যালেন্স লুটে নেয়ার উদ্দেশ্যেই তাকে অপহরণ করা হয়েছে।।

মেঘলাল ও কালিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকার ব্যবসায়ীরা জানায়, দীর্ঘ ৭ বছর যাবত বিকাশ ব্যবসার সাথে জড়িত তিনি।কখনো কারো সাথে দেলোয়ারের লেনদেন নিয়ে কথা কাটাকাটিও হয়নি।

কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী ক্যামেরার সামনে কথা বলতে রাজী হননি, তবে তিনি বলেন, দেলোয়ারকে উদ্ধারের জন্য সকল ধরণের চেষ্টা অব্যাহত রয়েছে।

দেলোয়ারের খোঁজ পাওয়া যাবে এবং উদ্ধার হবে এমনটাই প্রত্যাশা স্বজনসহ মেঘলালবাসীদের।  

 

এই বিভাগের অন্যান্য খবর