Opu Hasnat

আজ ১৮ আগস্ট বৃহস্পতিবার ২০২২,

কালকিনিতে ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি মাদারীপুর

কালকিনিতে ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরি

মাদারীপুরের কালকিনিতে হাবিবুর রহমান মুন্সি নামে এক ব্যাসায়ীর দোকানের তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। চোরেরা ওই দোকান থেকে প্রায় ৬ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে। খবর পেয়ে রোববার সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। শনিবার গভীর রাতে এ চুরির ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও পুলিশ সুত্রে জানাগেছে, পৌর এলাকার পুয়ালী মাদারীপুর গ্রামের হাবিবুর রহমান মুন্সি ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে কুন্ডুবাড়ি নামকস্থানে মক্কা ট্রেডার্টস নামে একটি দোকান দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। কিন্তু ৭-৮ জনের একটি চোরচক্র মিলে ওই দোকান থেকে ১৯০টি এলপি গ্যাস, ১টি আইপিএস- ব্যাটারী, ৩টি ক্যামেরা ও নগদ ৪৮ হাজার টাকা লুট করে নিয়ে যায়। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ভুক্তভোগী দোকান মালিক হাবিবুর রহমান মুন্সি বলেন, অনেক কষ্ট করে এই ব্যাবসা প্রতিষ্ঠান গড়ে ছিলাম। কিন্তু চোরে আজ আমাকে সর্বনাশ করে ফেলেছে। আমি পুলিশ প্রশাসনের কাছে জরুরী ভিত্তিতে ওই সকল চোরদের দ্রুত গ্রেফতার করার জন্য জোর দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে কালকিনি থানার পরিদর্শক (তদন্ত) মোঃ নাসির হোসেন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। চুরির বিষয় থানায় মামলার প্রক্রিয়া চলছে। আইনগত ভাবে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।