Opu Hasnat

আজ ২৭ জানুয়ারী বৃহস্পতিবার ২০২২,

এনার্জিপ্যাক ও গ্লোকাল লার্নিং ম্যানেজমেন্ট লিমিটেডের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর অর্থ-বাণিজ্য

এনার্জিপ্যাক ও গ্লোকাল লার্নিং ম্যানেজমেন্ট লিমিটেডের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

সম্প্রতি গ্লোকাল লার্নিং ম্যানেজমেন্ট লিমিটেডের সাথে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে এনার্জিপ্যাক। এই চুক্তির অধীনে, উভয় পক্ষই কৌশলগত ব্যবসায়িক অংশীদার হিসেবে একসাথে কাজ করবে। সম্প্রতি এনার্জিপ্যাকের করপোরেট অফিসে (৪৩০/২, এনার্জি পয়েন্ট, তেজগাঁও, ঢাকা -১২০৮) এই সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। 

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের চিফ স্ট্র্যাটেজি অফিসার শেখ নাওয়ীদ রশিদ এবং ইস্কুল অব লাইফের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মো. আতিক উল্লাহ মাসুদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

ইস্কুল অব লাইফের সহ-প্রতিষ্ঠাতা ও সিওও মোহাম্মদ আবু সালেহ এবং বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর মো. শরিফুল ইসলাম খান; জাভিয়ার এস বিশ্বাস, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট (ও-কোড); নাহারিন চৌধুরী, হেড অব অপারেশনস অ্যান্ড ইনোভেশন (ও-কোড) এবং আমিন মাহমুদ, স্পেশালিস্ট,  মার্কেটিং কমিউনিকেশন এনার্জিপ্যাক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উভয় পক্ষই বাণিজ্য ও অন্যান্য বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে প্রয়োজনীয় অনলাইন শিক্ষা এবং দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ প্রদানে একসাথে কাজ করার ব্যাপারে আগ্রহী। অনুষ্ঠান চলাকালীন তারা ই-লার্নিং -এর গুরুত্ব এবং এটি আমাদের ভবিষ্যতে যে ভূমিকা পালন করবে তা নিয়ে আলোচনা করেন এবং একসাথে কাজ করার মাধ্যমে একটি অত্যাধুনিক শিক্ষা ব্যবস্থাপনা সিস্টেম তৈরির আগ্রহ প্রকাশ করেন। 

এই বিভাগের অন্যান্য খবর