Opu Hasnat

আজ ২৮ জানুয়ারী শুক্রবার ২০২২,

ব্রেকিং নিউজ

বিয়ের মৌসুমকে সামনে রেখে স্যামসাং নিয়ে এলো আকর্ষণীয় “বিবাহ উৎসব” অফার তথ্য ও প্রযুক্তি

বিয়ের মৌসুমকে সামনে রেখে স্যামসাং নিয়ে এলো আকর্ষণীয় “বিবাহ উৎসব” অফার

নবদম্পতিদের কথা বিবেচনায় রেখে “বিবাহ উৎসব” শীর্ষক এক দুর্দান্ত অফার নিয়ে এলো শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিকস পণ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠান স্যামসাং। এ অফারে বছর শেষে শীতের আগমনী বার্তার সাথে শুরু হওয়া বিয়ের মৌসুমে নতুন জীবন শুরু করতে যাওয়া নবদম্পতিদের জন্য থাকবে টেলিভিশন, রেফ্রিজারেটর ও ওয়াশিং মেশিন ক্রয়ে আকর্ষণীয় মূল্যের ৪টি দুর্দান্ত প্যাকেজ। অফারটি চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।

“জীবনের নতুন পথে যাত্রা শুরু হোক স্যামসাং-এর সাথে” - প্রতিপাদ্যকে সামনে নিয়ে শুরু হওয়া স্যামসাং’র “বিবাহ উৎসব” অফারে প্লাটিনাম, ডায়মন্ড, গোল্ড ও সিলভার - এ ৪টি প্যাকেজ রয়েছে। প্যাকেজ সম্পর্কে নিচে বিস্তারিত দেয়া হলো –

প্ল্যাটিনাম প্যাকেজ : ৫৫ ইঞ্চি ফোরকে ইউএইচডি টেলিভিশন, ৪৬৫ লিটার নো ফ্রস্ট রেফ্রিজারেটর এবং ৯ কেজি ফ্রন্ট লোডিং স্টিম ওয়াশ ওয়াশিং মেশিন - মূল্য ২,২৪,০০০ টাকা।
 
ডায়মন্ড প্যাকেজ : ৪৩ ইঞ্চি ফোরকে ইউএইচডি টিভি, ৩২১ লিটার নো ফ্রস্ট রেফ্রিজারেটর এবং ৮ কেজি ফ্রন্ট লোডিং ওয়াশিং মেশিন - ১,৫৯,৯০০ টাকা। 

গোল্ড প্যাকেজ : ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি, ২৭৫ লিটার নো ফ্রস্ট রেফ্রিজারেটর এবং ৭ কেজি ইনভার্টার ওয়াশিং মেশিন - মূল্য ৯৯,৯০০ টাকা।  

সিলভার প্যাকেজ : ৩২ ইঞ্চি স্মার্ট টিভি, ২১৮ লিটার ফ্রস্ট রেফ্রিজারেটর, এবং ৭ কেজি ওয়াশিং মেশিন - ৭৯,৯০০ টাকা। 

পণ্যে আকর্ষণীয় মূল্যছাড় ছাড়াও প্যাকেজ ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা বিনামূল্যে আকর্ষণীয় গিফট ও ০% ইএমআই সুবিধা উপভোগ গ্রহণ করতে পারবেন। ক্রেতারা নির্দিষ্ট মডেলের টেলিভিশন, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেনে ক্যাশব্যাক সুবিধাও পাবেন।    

“আমাদের “বিয়ের উৎসব” অফারটি তাদের জন্য, যারা শীঘ্রই এমন কিছু নতুন সূচনার দিকে এগিয়ে যাচ্ছেন। আপনাদের নতুন জীবনের শুরু হোক স্যামসাংয়ের চমৎকার সব ইলেকট্রনিকস পণ্যের সমাহারে, তাও একেবারেই সাধ্যের মধ্যে”, বলেন স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকস বিভাগের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর।

বিনামূল্যে উপহার পেতে ক্রেতাদেরকে অনুমোদিত ডিলার, ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড, ট্রান্সকম ইলেকট্রনিকস, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল ও র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের কাছ থেকে পণ্য ক্রয় করতে হবে ।  

আরও বিস্তারিত তথ্যের জন্য, অনুগ্রহ করে ভিজিট করুন- www.samsung.com অথবা কল করুন স্যামসাং ২৪x৭ কাস্টমার সার্ভিস নম্বরে - ০৮০০০৩০০৩০০।