Opu Hasnat

আজ ২৮ জানুয়ারী শুক্রবার ২০২২,

ভোট না দেয়ায় হাতুড়িপেটার অভিযোগ কুমিল্লা

ভোট না দেয়ায় হাতুড়িপেটার অভিযোগ

কুমিল্লার দাউদকান্দিতে এক ইউপি সদস্য প্রার্থীকে ভোট না দেওয়ায় পাঁচ ভোটারকে হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ উঠেছে। উপজেলার মালিগাঁও ইউনিয়নের হাটখোলা বহুমুখী উচ্চবিদ্যালয় কেন্দ্রে রোববার ভোট গ্রহণ চলাকালে দুপুরে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিদের মধ্যে রতন চন্দ্র দত্ত নামের একজনের ভাবী নিপা রানী দত্ত অভিযোগ করেন, দুপুর ১২টার দিকে ভোট দিয়ে কেন্দ্র থেকে বের হন তার দেবর। কেন্দ্রের বাইরে বিদ্যালয় মাঠে যাওয়ার পর সদস্য প্রার্থী (টিউবওয়েল) মমিনুল ইসলাম ভূঁইয়ার সমর্থকেরা রতন চন্দ্র দত্ত (২৫), মো. হোসেন (৩৯), আনিছুর রহমান (৩৯), রুবেল হোসেন (৩৫) ও রাকিব হোসেনের (২৪) মাথা ও শরীরে হাতুড়ি দিয়ে পেটান।

পরে রতন চন্দ্র দত্ত, হোসেন ও আনিছুরকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রুবেল ও রাকিব স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ইমাম মেহেদী হাসান বলেন, আহতরা তাকে হাতুড়ি পেটার কথা বলেছেন।

হাতুড়ি দিয়ে পেটানোর অভিযোগ প্রসঙ্গে সদস্য প্রার্থী মমিনুল ইসলাম বলেন, তাঁর সমর্থকদের কেউ এমন কিছু করেননি।

দাউদকান্দির উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুল ইসলাম খান বলেন, হাটখোলা বহুমুখী উচ্চবিদ্যালয় কেন্দ্রের বাইরে প্রায় পাঁচ মিনিটের মতো ঝামেলা হয়। তবে এতে ভোট গ্রহণে কোনো সমস্যা হয়নি।