Opu Hasnat

আজ ৭ ডিসেম্বর বুধবার ২০২২,

পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের জন্মদিন উপলক্ষে শিক্ষা উপকরণ, শীতবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ পাবনা

পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের জন্মদিন উপলক্ষে শিক্ষা উপকরণ, শীতবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ

পাবনায় মানবিক পুলিশ সুপার মহিবুল ইসলাম খান এর জন্মদিন উপলক্ষে তারুণ্যের অগ্রযাত্রা বাংলাদেশ এর উদ্যোগে শিক্ষা উপকরণ, শীতবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বেলা ১১টায় পাবনার মালঞ্চি ইউনিয়নের কামারগাও গ্রামে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তারুণ্যের অগ্রযাত্রা বাংলাদেশ এর উদ্যোক্তা ও কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক জুবায়ের খান প্রিন্সের সভাপতিত্বে ও কেন্দ্রীয় সমন্বয়ক রোটা. আব্দুল মান্নানের পরিচালনায় বক্তব্য রাখেন, এশিয়ান টিভির পাবনা প্রতিনিধি আর কে আকাশ, আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি সেলিম মোর্শেদ রানা, ইলোরা লেয়া, পারগোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাসিবুল কবীর, ডাক্তার রেজাউল করিম প্রমূখ।

এ সময় সংগঠনের অনলাইন পরিচালক মেহেদী হাসান ম্যাকসিম, সাদ্দাম হোসেন, মুন্নি খান, জিনিয়া পারভীন, আসাদ খান, আকাশ আহমেদ, ইসরাইল আহমেদ প্রিন্স, আবু বকর সিদ্দিকি, কাজী আলতাফ উদ্দিন, জয়নুল আবেদীন, সৈকত ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, বেলুন, চকলেট এবং বয়স্কদের মাঝে কম্বল, চাদর ও পা মোজা বিতরণ করা হয়। এছাড়াও কোমলমতি শিশুদের নিয়ে কেক কাটার আয়োজন করা হয় এবং বিভিন্ন মসজিদে বাদ জুমা পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের সুস্থ ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

 

এই বিভাগের অন্যান্য খবর