Opu Hasnat

আজ ২৭ জানুয়ারী বৃহস্পতিবার ২০২২,

ছাতক থানায় ওপেন হাউস ডে অনুষ্ঠিত সুনামগঞ্জ

ছাতক থানায় ওপেন হাউস ডে অনুষ্ঠিত

সুনামগঞ্জের ছাতক থানায় শৃঙ্খলা নিরাপত্তা প্রগতি কে সামনে রেখে ও তথ্য দিন সেবা নিন পুলিশই জনতা জনতাই পুলিশ শ্লোগানের মাধ্যমে পলিশ ও জনগণের মধ্যে সেতু বন্ধন গড়ে তোলাতে শুক্রবার সকালে থানা প্রাঙ্গনে এক ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমানের সভাপতিত্বে ও উপ-পরিদর্শক হাবিবুর রহমান পিপিএমের পরিচালনা অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এ এস পি সার্কেল বিল্লাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাতক পৌর সভার প্রতিষ্ঠাা মেয়র ও পৌর আওয়ামী লীগের সম্মেলন প্রস্থতি কমিটির আহবায়ক আব্দুল ওয়াহিদ মজনু, আওয়ামী লীগ নেতা ও উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি সৈয়দ আহমদ, প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ হারুন অর রশিদ, ছাতক অন লাইন প্রেসক্লাবের সভাপতি সাকির আমিন ইউপি চেয়ারম্যান সুন্দর আলী উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারন সম্পাদক ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আফতাব উদ্দিন ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য নানুমিয়া আবু তাহের মুহিবুর রহমান তাজ উদ্দিন চন্দ্র মালা। এসময় সভায় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের অর্থ সম্পাদক বিজয় রায় ছাতক অনলাইন প্রেসক্লাবের সাধারণত সম্পাদক অলিউর রহমান সহ সভাপতি অজিত কুমার দাস মেহেদী হাসান খালেদ সহ সাধারণ সম্পাদক ফজল উদ্দিন সদস্য আক্তার হোসেন প্রমূখ।

অনুষ্ঠানে বক্তৃতারা বলেন এলাকায় মাদক জুয়া ওসন্ত্রাস নির্মূলে জনতা ও পুলিশকে এগিয়ে আসতে হবে বাল্যবিবাহ নারী নির্যাতন বন্ধ করতে হবে।

এই বিভাগের অন্যান্য খবর