Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের নতুন দায়িত্বে রহিম-মেজবা ক্যাম্পাস

বশেমুরবিপ্রবি সাংবাদিক ফোরামের নতুন দায়িত্বে রহিম-মেজবা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) সাংবাদিক ফোরামের (বশেমুরবিপ্রবিসাফো) নতুন কমিটিতে শেখ আব্দুর রহিমকে সভাপতি এবং মেজবা রহমানকে সাধারণ সম্পাদক করে ১০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। নব-নির্বাচিত কমিটির শেখ আব্দুর রহিম ডেইলি বাংলাদেশের বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) প্রতিনিধি এবং মেজবা রহমান ঢাকা ওয়েভের গোপালগঞ্জ জেলা প্রতিনিধি এবং নবধারা ডট কমের স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত রয়েছেন।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন যথাক্রমে দৈনিক বাংলাদেশের খবরের শফিকুল আহসান ইমন এবং রাইজিংবিডি'র রাশিদুল ইসলাম রাশেদ।

এদিকে, ১০ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি,  মিসবাউল ইসলাম রিয়াদ (বাংলাদেশ নিউজ টাইমস), মোঃ রাকিবুল হাসান (আলোকিত ভোর), যুগ্ম সাধারণ সম্পাদক আল মাহমুদ (দৈনিক আজকের দর্পণ), মোঃ ইউনুসুর রহমান (বিডি নিউজ টুডে), সাংগাঠনিক সম্পাদক রিফাত ইসলাম (নাগরিক কাগজ), অর্থ ও দপ্তর সম্পাদক মোঃ আকিক তানজিল জিহান (দৈনিক আনন্দ বাজার), প্রচার ও প্রকাশনা সম্পাদক হৃদয় সরকার (দৈনিক দেশান্তর) এবং দাপ্তরিক ফটোগ্রাফার মোস্তাফিজুর রহমান (সংবাদ প্রতিদিন)।

উল্লেখ্য, সুষ্ঠুধারার সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে ইতোমধ্যেই সংগঠনটি উক্ত বিশ্ববিদ্যালয়ের বিশ্বস্ত  সংবাদ প্রকাশের সংগঠন হিসেবে মানুষের আস্থা, বিশ্বাস এবং ভরসার প্রতীকে পরিণত হয়েছে। আর অদূর ভবিষ্যতেও সংগঠনটি নানান অনাচার, বিশৃঙ্খলার বিরুদ্ধে এবং সত্যের পক্ষে কাজ করতে অটল এবং অবিচল থাকবে বলে সংগঠনটির নব-নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদক তাদের দৃঢ় অভিব্যক্তি প্রকাশ করেন।