Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

সিংগাইরে ইউপি নির্বাচনে নানামুখী প্রচারণায় উপজেলা চেয়ারম্যান মানিকগঞ্জ

সিংগাইরে ইউপি নির্বাচনে নানামুখী প্রচারণায় উপজেলা চেয়ারম্যান

একাধিক ইউনিয়নে নৌকা, আরেক ইউনিয়নে আনারস আবার অন্য ইউনিয়নে ঘোড়া প্রতীকের প্রাথীদের নির্বাচনী প্রচারণায় নেমে আলোচনায় এসেছেন মানিকগঞ্জের সিংগাইর উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান। এ নিয়ে অনেকেই বলাবলি করছেন এযেন একই অঙ্গে বহুরুপ।

দ্বিতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিংগাইর উপজেলার ১১টি ইউনিয়নে গত ২৭ অক্টোবর প্রতীক বরাদ্দের পর বিভিন্ন ইউনিয়নে পছন্দের প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় মাঠে নামেন উপজেলা চেয়ারম্যান হান্নান। তিনি তালেবপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ রমজান আলীর পক্ষে ভোট চান। জামির্ত্তা ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মোঃ আবুল হোসেন মোল্লার পক্ষে ও সায়েস্তা ইউনিয়নের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী অ্যাডভোকেট আবু বকর সিদ্দিকের ঘোড়া প্রতীকে ভোট প্রার্থনা করে লিফলেট বিতরণ ও নির্বাচনী সমাবেশে অংশ নেন। সর্বশেষ সোমবার (১ নভেম্বর) সন্ধ্যায়  চান্দহর ইউনিয়নের মানিকনগর বাজারে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ শওকত হোসেন বাদলের নির্বাচনী সমাবেশে ভোট প্রার্থনা করে আলোচনায় আসেন এ উপজেলা চেয়ারম্যান। তার এ নানামুখী নির্বাচনী প্রচারণা নিয়ে রাজনৈতিক মহল ও ভোটারদের মাঝে চলছে নানা আলোচনা-সমালোচনা।

সিংগাইর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুর রহমান (ভিপি শহিদ) বলেন, বিগত উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের বিপক্ষে প্রার্থী হওয়ায় উপজেলা চেয়ারম্যানকে দল থেকে বহিস্কার করা হয়। তাই আসন্ন ইউপি নির্বাচনে তিনি তার ইচ্ছেমতো পছন্দের  প্রার্থীদের পক্ষে প্রচার-প্রচারণা করছেন।

এ ব্যাপারে সিংগাইর উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান বলেন, আমি নৌকার বিপক্ষে কোনো জায়গা প্রচারণা করিনি। আনারস ও ঘোড়া প্রতীকের  প্রার্থীরাও নৌকার লোক। আমি আওয়ামীলীগের বিপক্ষে না।