Opu Hasnat

আজ ২৮ নভেম্বর রবিবার ২০২১,

স্বামীর মৃত্যু দেখে স্ত্রীর মৃত্যু! কুমিল্লা

স্বামীর মৃত্যু দেখে স্ত্রীর মৃত্যু!

কুমিল্লার লাকসামে চোখের সামনে স্বামীর মৃত্যু দেখে স্ত্রীর মৃত্যু ঘটনা ঘটেছে। রবিবার সন্ধ্যা সাড়ে সাতটায় পৌরসভার ১নং ওয়ার্ডের শ্রীপুর উত্তর পাড়ায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।

সোমবার বেলা ১১টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদেরকে পাশাপাশি দাফন করা হয়। মৃত ব্যক্তিরা হলেন, ওই গ্রামের মৃত এডভোকেট নোয়াব আলী মোক্তারের বড় ছেলে মো. শাহাজাহান (৬৫) ও তার স্ত্রী কোহিনুর বেগম (৪৫)।

স্থানিয় সুত্র জানায়, সন্ধ্যা সোয়া ৭টার দিকে শাহাজাহান হৃদরোগে আক্রান্ত হলে তার নাকে-মুখে লালা বের হতে থাকে। স্ত্রী কোহিনুর বেগম তা পরিষ্কার করেন। কিছুক্ষণ পর তার দেহ নিথর হয়ে পড়লে কোহিনুর চিৎকার দিয়ে কাঁদতে কাঁদতে তিনিও মৃত্যুর কোলে ঢলে পড়েন। পরে তাদের উভয়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লাকসাম সরকারি হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত ডা. মেহেদী হাসান জিতু জানান, রাত আনুমানিক সাড়ে আটটার দিকে স্থানীয় লোকজন ওই দম্পতিকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। ওই সময় পরীক্ষা নিরীক্ষা করে তাদের মৃত পাওয়া যায়। ধারণা করা হচ্ছে তাদের উভয়ই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পূর্বেই মারা যায়।