Opu Hasnat

আজ ৪ ডিসেম্বর শনিবার ২০২১,

ফরিদপুরে কিশোর গ্যাং চক্রের হোতাদের আটকের দাবীতে সংবাদ সম্মেলন ফরিদপুর

ফরিদপুরে কিশোর গ্যাং চক্রের হোতাদের আটকের দাবীতে সংবাদ সম্মেলন

ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে কিশোর গ্যাংয়ের হাতে মারাত্মকভাবে আহত আবু বক্করের(১৫) উপর হামলার দায়ীদের আটকের দাবী জানানো হয়েছে। সোমবার দুপুরে স্থানীয় একটি পত্রিকা অফিসে সংবাদ সম্মেলন থেকে এ দাবী জানান নির্যাতিত আবু বক্করের পরিবার।

সংবাদ সম্মেলন থেকে দাবী করা হয়, পূর্ব শক্রতার জের ধরে গত ৮ অক্টোবর শুক্রবার রাতে কিশোর গ্যাংয়ের হোতা পার্থ সরকার(২২) ও তার সহযোগীরা নবম শ্রেনীর ছাত্র আবু বক্করকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্বক ভাবে আহত করে। বর্তমানে আশংকাজনক অবস্থায় আবু বক্কর ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। এ ঘটনায় আহতের ভাই আবু সালেহ বাদী হয়ে ৬ জনকে আসামী করে আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে প্রভাবশালী একটি মহল মামলা তুলে নিতে নানা ভয়ভীতি দেখাচ্ছে বলে অভিযোগ করা হয়। ফের সন্ত্রাসী হামলার আতংকে ভুগছেন আবু বক্করের পরিবারের সদস্যরা। ঘটনার সাথে জড়িতদের আটকের জন্য পুলিশের প্রতি আহবান জানানো হয়। সংবাদ সম্মেলনে নির্যাতিত আবু বক্করের মা, ভাই, বোনসহ পরিবারের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় তার বড় ভাই আবু সাইদ বলেন, গত ৮ অক্টোবর শুক্রবার রাত ৮টার দিকে কিশোর গ্যাংয়ের হোতা পার্থ সরকার(২২) ও তার সহযোগীরা ডাঙ্গীর বাজার থেকে আমার ভাইকে ফোন দিয়ে ডেকে নিয়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এসময় আহত অবস্থায় তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় আমি বাদি হয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ১ নং আমলী আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। তিনি বলেন আসামী পার্থর বাবা তপন সরকার এলাকায় প্রভাবশালী হওয়ায় আমরা ভয়ের ভিতর রয়েছি।