Opu Hasnat

আজ ২৩ মে সোমবার ২০২২,

খানসামায় উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী শেখ রাসেল দিবস উদযাপন দিনাজপুর

খানসামায় উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী শেখ রাসেল দিবস উদযাপন

শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস, অদম্য আত্মবিশ্বাস স্লোগানে নানা আয়োজনে দিনাজপুরের খানসামা উপজেলায় শেখ রাসেল দিবস-২০২১ উদযাপন হয়েছে।

দিবসটি উপলক্ষে সোমবার (১৮ অক্টোবর) সকালে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম, উপজেলা পরিষদের পক্ষে উপজেলা চেয়ারম্যান আবু হাতেম,  ওসি কামাল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

এরপরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলামের সভাপতিত্বে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ করা হয়।

এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, ওসি কামাল হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা বাসুদেব রায়, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা হুমায়ুন কবির, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু রাহাত সোহেল রানা, কোমলমতি শিশুগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী এবং বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

এছাড়াও দিবসটি উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা সভা, কৃষি বিভাগের আয়োজনে তালবীজ রোপণ এবং ধর্মীয় প্রতিষ্ঠানে শহীদ শেখ রাসেলের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল এবং প্রার্থনা অনুষ্ঠিত হয়।

 

এই বিভাগের অন্যান্য খবর