Opu Hasnat

আজ ৪ ডিসেম্বর শনিবার ২০২১,

গাজীপুরে গৃহহীন নারীকে ঘর তৈরী করে দিলেন যুবলীগ নেতা গাজীপুর

গাজীপুরে গৃহহীন নারীকে ঘর তৈরী করে দিলেন যুবলীগ নেতা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঠাকুরপাড়া এলাকার গৃহহীন ইয়ানুর আক্তার নামে এক গৃহবধূকে ঘর উপহার দিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম আযাদ।

রবিরার সকালে মধ্যপাড়া ইউনিয়নের ঠাকুরপাড়া এলাকার ঐ বাড়িতে এক অনুষ্ঠানের মাধ্যমে তাকে ঘরের চাবি বুঝিয়ে দিয়েছেন কালিয়াকৈর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও গাজীপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সেলিম আজাদ।  অনুষ্ঠানে ভার্চুয়ালী সংযুক্ত ছিলেন চিফ হুইপ নূর আলম চৌধুরী লিটন এমপি, তথ্য প্রতিমন্ত্রী মূরাদ হাসান, আসাদুজ্জামান নূর এমপি, রেজওয়ানা চৌধুরী বন্যা, যুবলীগ চেয়ারম্যান ফজলে শামস তাপস ও সাধারন সম্পাদক নিখিল।

এসময় সেলিম আযাদ বলেন, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশনায়  আশ্রয় কর্মসূচির আওতায়  'জমি আছে, ঘর নেই' এমন অসহায় গৃহবধূকে  ব্যক্তিগত তহবিল থেকে সাড়ে তিন লাখ টাকা ব্যয়ে একটি ঘর তৈরী করে দিয়েছি। পর্যায়ক্রমে এমন অসহায় মানুষকে ঘর তৈরী করে দেওয়া হবে।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবীর, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মান্নান শরীফ, মৌচাক ইউনিয়নের চেয়ারম্যান লোকমান হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ, গাজীপুর জেলা যুবলীগের সদস্য মনোয়ার হোসেন শাহীনসহ আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

 

এই বিভাগের অন্যান্য খবর