Opu Hasnat

আজ ২১ জানুয়ারী শুক্রবার ২০২২,

ব্রেকিং নিউজ

কালকিনিতে বিয়ের প্রলোভন দিয়ে স্বামী পরিত্যক্ত যুবতীকে ধর্ষনের অভিযোগ মাদারীপুর

কালকিনিতে বিয়ের প্রলোভন দিয়ে স্বামী পরিত্যক্ত যুবতীকে ধর্ষনের অভিযোগ

মাদারীপুরের কালকিনি উপজেলায় বিয়ের প্রলোভন দিয়ে স্বামী পরিত্যক্তা এক যুবতীকে (৩০) একাধিকবার ধর্ষনের  অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই যুবতী বাদী হয়ে কোর্ট একটি মামলা দায়ের করেছেন। তবে ঘটনার পর থেকে লম্পট যুবক পলাতক রয়েছে। শুক্রবার দুপুরে মামলার বিবরনী ও ভুক্তভোগী পরিবার সুত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

মামলা ও ভুক্তভোগী সুত্রে জানাগেছে, উপজেলার শিকারমঙ্গল এলাকার ভবানীপুর-সরদারকান্দি গ্রামের স্বামী পরিত্যক্ত যুবতীর সঙ্গে একই এলাকার সৈয়দালী বেপারীর লম্পট ছেলে শাহজালাল বেপারীর প্রথমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের দুজনের মাঝে এই প্রেমের সম্পর্ক তিন বছর ধরে চলতে থাকে। এই সুত্রমতে ওই যুবতীকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন স্থানে নিয়ে শাহজালাল তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষন করে। এক পর্যায় ওই যুবতী নিরুপায় হয়ে  বিয়ে করার জন্য বললে শাহাজালাল তাতে অস্বীকার করে। পরে ওই যুবতী বাদী হয়ে মাদারীপুর কোর্টে একটি ধর্ষন মামলা দায়ের করেন।

ভুক্তভোগী স্বামী পরিত্যক্তা যুবতী বলেন, আমাকে বিয়ের কথা বলে শাহাজালাল জোরপুর্বক আমার ইচ্ছার বিরুদ্ধে আমাকে ধর্ষন করেছে। এখন সে আমাকে বিয়ে না করে পালিয়ে বেড়াচ্ছে।

এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত শাহাজালাল ও তার পরিবারের কাউকে এলাকায় পাওয়া যায়নি।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক রাসেল বলেন, কোর্টে মামলা হয়েছে জেনেছি। ব্যবস্থা নেয়া হবে।