Opu Hasnat

আজ ২১ অক্টোবর বৃহস্পতিবার ২০২১,

পুরো জেলা সেজেছে পোষ্টার আর ব্যানারে

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা রাজবাড়ী

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের বর্ধিত সভা

দীর্ঘদিন পর মঙ্গলবার রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হতে যাচ্ছে। মঙ্গলবার সকালে রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীতে দিনব্যাপী এই বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিড়াম সদস্য লেঃ কর্ণেল ফারুক খান এমপি। বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সানজিদা খানম।

বর্ধিত সভাকে কেন্দ্র করে রাজবাড়ী জেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দর মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। জেলা সদরের শিল্পকলা এলাকাসহ উপজেলার শহরগুলোতে বর্ধিত সভায় সফলতার কামনা করে টানানো হয়েছে ব্যানার-পোস্টার। মহাসড়কসহ আঞ্চলিক সড়কের বিভিন্ন স্থানে নির্মাণ করা হয়েছে তোরণ। কেন্দ্রীয় নেত্রীবৃন্দকে বরণ করার জন্য দৌলতদিয়া ফেরিঘাট থেকে ঢাকা-খুলনা মহাসড়কে শুভেচ্ছা জানাবেন আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী। বর্ধিত সভায় আমন্ত্রিত অতিথিদের জন্য প্রস্তুত করা হয়েছে উপহার সামগ্রী।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী বলেন,আমাকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়ার পর তৃণমূল আওয়ামী লীগকে সুসংগঠিত করার চেষ্টা করেছি। ইউনিয়ন আওয়ামী লীগসহ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন শেষ করেছি। স্বচ্ছতা ও ভোটের মাধ্যমে সম্মেলন করেছি। করোনা কালে আওয়ামী লীগের তৃনমূল নেতাকর্মীসহ হতদারিদ্রদের পাশে থেকেছি। আগামীতে জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সেটি সফল করার জন্য দিনরাত কাজ করে যাচ্ছি। নেতা কর্মীদের সাথে নিয়ে এই সভা সফল হবে বলে প্রত্যাশা করছি।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম বলেন, বর্ধিত সভাকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতা কর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। বেশকিছু নেতাকর্মী কেন্দ্রীয় নেতাদের স্বাগত জানাতে আসবেন। তবে বর্ধিত সভা আওয়ামী লীগের জন্য গুরুত্বপূর্ন। এই সভায় আমন্ত্রিত আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে আলাপ আলোচনা করবেন কেন্দ্রীয় নেত্রীবৃন্দ। আমি আশা করছি রাজবাড়ীতে একটি শান্তিপূর্ন বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।