Opu Hasnat

আজ ১৯ এপ্রিল শুক্রবার ২০২৪,

সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সাংসদ ফজলুল হক আসপিয়ার জানাজা সম্পন্ন সুনামগঞ্জ

সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সাংসদ ফজলুল হক আসপিয়ার জানাজা সম্পন্ন

সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য, জেলা বিএনপির সাবেক সভাপতি ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুল হক আসপিয়ার নামাজে জানাজা সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২টায় সুনামগঞ্জ শহরের কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাজায় হাজারো জনতা অংশগ্রহন করেন। এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র ও আওয়ামীলীগ নেতা নাদের বখত, কেন্দ্রীয় বিএনপির সদস্য ও সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন, কেন্দ্রীয় কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী, জেলা বিএনপির সহ সভাপতি নাদীর আহমদ, এড. মল্লিক মইনুদ্দিন সুহেল, সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরুল, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক হায়দার চৌধুরী লিটনপৌর বিএনপির সভাপতি এড. শেরেনুর আলী প্রমুখ।

সুনামগঞ্জে মরহুম আসপিয়ার জানাজা শেষে তার লাশ সিলেটের হযরত শাহজালাল(রঃ) মাজার প্রাঙ্গনে বাদ মাগরিব তৃতীয় জানাজা শেষে মাজার প্রাঙ্গণে দাফন সম্পন্ন হবে।  উল্লেখ্য গত ১৫ সেপ্টেম্বর দুপুরে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর।  

মরহুম ফজলুল হক আসপিয়া সুনামগঞ্জ-৪ (বিশ্বম্ভরপুর-সুনামগঞ্জ সদর) আসন থেকে ১৯৯৬ও ২০০১ সালের জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হয়ে হুইপের দায়িত্ব পালন করেছেন।

 

এই বিভাগের অন্যান্য খবর