Opu Hasnat

আজ ২১ অক্টোবর বৃহস্পতিবার ২০২১,

বাগেরহাটে কৃষি ও ইউনিয়ন পরিষদের সেবা নিশ্চিতকরনে গণশুনানী বাগেরহাট

বাগেরহাটে কৃষি ও ইউনিয়ন পরিষদের সেবা নিশ্চিতকরনে গণশুনানী

বাগেরহাটে কৃষি এবং ইউনিয়ন পরিষদের সেবাগুলো যেন স্বচ্ছতা এবং জবাবদিহিতার মাধ্যমে নিশ্চিত হয় তারই লক্ষে গণশুনানী অনুষ্ঠিত  হয়েছে।

মঙ্গলবার সকালে বাঁধন মানব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক এএসএম মঞ্জুরুল হাসান মিলন এর সভাপতিত্বে এবং বাঁধনের প্রকল্প সমন্বয়কারী সোহাগ হাওলাদারের সঞ্চালনায়, বাঁধন মানব উন্নয়ন সংস্থার আয়োজনে এবং দি এশিয়া ফাউন্ডেশনের আর্থিক সহযোগিতায়  অনুষ্ঠিত গণশুনানীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাগেরহাট সদর উপজেলা নির্বাহী  কর্মকর্তা মুহাম্মদ মোছাব্বেরুল ইসলাম। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাগেরহাট সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন, বাগেরহাট সদর উপজেলা কৃষি কর্মকর্তা  সাদিয়া সুলতানা, বাগেরহাট জেলা সমন্বয়কারী (এলজিএসপি-৩) পার্থ প্রতিম সেন, বাগেরহাট জেলা আওয়ামীলীগের কোষাধাক্ষ্য  ও বাগেরহাট প্রেস ক্লাবের সাধারন সম্পাদক তালুকদার আব্দুল বাকী, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারন সম্পাদক আহাদ উদ্দিন হায়দার। 

এছাড়া সাংবাদিকবৃন্দ, সচেতন নাগরিক প্রতিনিধি, কৃষি এবং ইউনিয়ন পরিষদের সেবা দাতা এবং সেবা গ্রহিতাবৃন্দসহ যুব প্রতিনিধিগন  উপস্থিত ছিলেন। সভায় সেবা গ্রহিতরা কৃষি এবং ইউনিয়ন পরিষদের সেবা পাওয়ার ক্ষেত্রে বিভিন্ন  অনিয়মের কথা তুলে ধরেন । 

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সেই সকল সমস্যার সমাধানকল্পে পরবর্তী নির্দেশনা প্রদান করেন। তিনি আরও বলেন বাঁধন মানব উন্নয়ন সংস্থা দির্ঘদিন ধরে ইউনিয়ন পরিষদের স্বচ্ছতা এবং জবাবদিহিতা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে আমি এবং আমার উপজেলা প্রশাসন সর্বদা তাদেও কাজকে গতিশিল করতে যাহায্য করবে।

এই বিভাগের অন্যান্য খবর