Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

যুদ্ধাপরাধীদের দন্ড কার্যকর হওয়ায় জাতি কলঙ্কমুক্ত হয়েছে সিরাজগঞ্জ

যুদ্ধাপরাধীদের দন্ড কার্যকর হওয়ায় জাতি কলঙ্কমুক্ত হয়েছে

বিদেশী নাগরিক হত্যার সঙ্গে বিএনপির লোকেরা জড়িত থাকার কথা উল্লেখ করে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জেনারেল জিয়া, এরশাদ ও বেগম খালেদা জিয়া ক্ষমতায় থেকে একাত্তরের ঘাতক ও বঙ্গবন্ধু হত্যার বিচার করেননি বরং বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনী ও নরঘাতকদের পুরস্কৃত করেছেন। 

পক্ষান্তরে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা ক্ষমতায় এসে একাত্তরের ঘাতক ও বঙ্গবন্ধু হত্যার বিচার করেছেন। একাত্তরের ঘাতকদের দণ্ড কার্যকর হওয়ায় জাতি কলঙ্কমুক্ত হয়েছে। 

মঙ্গলবার সন্ধ্যায় শহীদ এম মনসুর আলী অডিটরিয়ামে সিরাজগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সভাপতি আমৃত্যু আওয়ামী লীগার মরহুম আজাহার আলী খানের (রাজা খাঁ) স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। 

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা দেশের জনগণকে মনে রাখতে হবে। বিএনপির নেতারা এখন গর্তে লুকিযেছে। ভাড়াটে লোকেরা মাঠে কাজ করছে। ভাড়াটে লোক দিযে কোন দিন রাজনীতি হয় না। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা দেশের জনগণকে মনে রাখতে হবে। ভবিষ্যতে সকল স্তরেই আওয়ামী লীগ মনোনীতরা নেতৃতত্বে প্রতিষ্ঠিত হোক সে বিষয়ে চিন্তা করতে হবে। দেশ ও জাতির ভাগ্য উন্নয়নে দলীয় নেতাকর্মীদের সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানান। 

সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুস সালাম মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ স্মরণসভায়  প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, সেলিনা বেগম স্বপ্না এমপি, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, সিরাজুল ইসলাম খান।