Opu Hasnat

আজ ২৭ অক্টোবর বুধবার ২০২১,

গোয়ালন্দে ডাকাতির প্রস্তুতিকালে দুই যুবক গ্রেফতার রাজবাড়ী

গোয়ালন্দে ডাকাতির প্রস্তুতিকালে দুই যুবক গ্রেফতার

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া কেকেএস সেভহোম এলাকা থেকে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে বুধবার (৮ সেপ্টেম্বর) দিনগত গভীর রাতে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার উত্তর দৌলতদিয়া গফুর মেম্বার পাড়ার মোঃ মিলন শেখের ছেলে মোঃ ফিরোজ শেখ (২৩) এবং হোসেন মন্ডলের পাড়ার মোঃ জুড়ান সরদারের ছেলে সাগর সরদার (১৯)। এসময় তাদের হেফাজতে থাকা একটি রামদা ও তিনটি ধারালো ছুরি জব্দ করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিনগত রাত আড়াইটার দিকে দৌলতদিয়া বরকত সরদার পাড়া সংগলগ্ন কেকেএস সেইফ হোমের পাশে বাগানের মধ্যে থেকে মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে ফিরোজ ও সাগরকে গ্রেফতার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখানে থাকা দৌলতদিয়া শাহাদৎ মেম্বার পাড়ার মোঃ ওয়াজেদ আলী ফকিরের ছেলে মোঃ জহির ফকির (৪০), মোঃ হাসান শেখের ছেলে মোঃ ইমন শেখ (২২), ছাত্তার মেম্বার পাড়ার মোঃ মনির ফকিরের ছেলে মোঃ জুয়েল ফকির (২৯) এবং ইদ্রিস পাড়ার বাদলের ছেলে ঘোড়া রাজ্জাকসহ (২৮) আরো ৪/৫ পালিয়ে যায়। এর মধ্যে আসামী ফিরোজ শেখের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, গ্রেপ্তারকৃতরা মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ দুইজনকে গ্রেফতার করা হয়। তাদেরকে রাজবাড়ীর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া তাদের দেওয়া তথ্য অনুযায়ী পলাতক ৪জন ও অজ্ঞাতনামা আরো ৪/৫ জনকে গ্রেফতারে অভিযান অব্যহত আছে।