Opu Hasnat

আজ ১৬ মে সোমবার ২০২২,

আশ্রায়ন প্রকল্প পরিদর্শনে এডিসি মারুফুল আলম খুলনা

আশ্রায়ন প্রকল্প পরিদর্শনে এডিসি মারুফুল আলম

পাইকগাছার আশ্রায়ন প্রকল্প পরিদর্শন ও উপকার ভোগীদের সাথে মতবিনিময় করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) মারুফুল আলম। তিনি শনিবার সকালে প্রথমে উপজেলার রাড়ুলী ইউনিয়নের বোয়ালিয়া ব্রীজ সংলগ্ন আশ্রায়ন প্রকল্প ও পরবর্তীতে চাঁদখালী ইউনিয়নের দেবদুয়ার আশ্রায়ন প্রকল্প পরিদর্শন করেন। এছাড়া তিনি বিভিন্ন আশ্রায়ন প্রকল্পের উপকার ভোগীদের সাথে কথা বলে তাদের সার্বিক খোঁজ খবর নেন।

পরিদর্শন কালে এডিসি মারুফুল আলম বলেন, দেশের একটি মানুষও গৃহহীন থাকবে না মুজিব বর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমন প্রত্যয় ব্যক্ত করেছেন। সে লক্ষে ইতোমধ্যে দেশের প্রায় ২০ লাখ দুস্থ ও দরিদ্র মানুষের জন্য জমি সহ রঙিন ঘরের ব্যবস্থা করেছে সরকার। প্রশাসন সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে প্রধানমন্ত্রীর মানবিক এ উদ্যোগ বাস্তবায়ন করছে। সকলের প্রচেষ্টায় মুজিব বর্ষের গৃহনির্মাণ প্রকল্পের কাজ দেশের ইতিহাসে স্মরণীয় হয়ে থাকবে বলে এডিসি মারুফুল আলম মন্তব্য করেন। আশ্রায়ন প্রকল্প পরিদর্শন কালে এডিসির সাথে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী কার্যালয়ে আশ্রায়ন-২ প্রকল্পের আওতায় অত্র উপজেলায় দু-দফায় ৫শ ২০টি রঙিন ঘর নির্মাণ করা হয়েছে।