Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

সীমান্তে অবৈধ পারাপারের সময় আটক ৮ ঝিনাইদহ

সীমান্তে অবৈধ পারাপারের সময় আটক ৮

ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে অবৈধ ভাবে পারাপারের সময় ৮ জনকে আটক করেছে ৫৮ বিজিবি। শুক্রবার মহেশপুর উপজেলার বাশবাড়িয়া ও মালিটা গ্রাম থেকে এ সব নারী পুরুষকে আটক করা হয়। 

মহেশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান এক ই-মেইল বার্তায় শুক্রবার এ তথ্য জানান। তিনি উল্লেখ করেন বাশবাড়িয়া গ্রাম দিয়ে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের সময় নড়াইল জেলার কালিয়া থানার পাচকাউনিয়া গ্রামের আলতাফ শেখের ছেলে হোসেন শেখ (৪০), একই থানার খড়রিয়া গ্রামের রাজু শেখের ছেলে  আলমগীর শেখ (১৯), কদমতলা গ্রামের সাদেক শেখের স্ত্রী আছমা বেগম (৩৫) এবং একই জেলার সদর উপজেলার মির্জাপুর গ্রামের জালাল শেখের মেয়ে স্বপ্না (৩৫) কে আটক করা হয়। 

অন্যদিকে মহেশপুর উপজেলার মাটিলা গ্রাম দিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় পটুয়াখালী জেলার বাউফল থানার কালাইয়া গ্রামের লিটন মিত্রের ছেলে নিরব মিত্র (২৩), নিরব মিত্রের স্ত্রী সংগীতা মিত্র (১৮), গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানার ছত্রকান্দা গ্রামের সবুজ বালার স্ত্রী লাকি বালা (২০) এবং ছেলে সূর্যবালা (০৯ মাস) কে আটক করা হয়। 

এ সময় অবৈধ পারাপারে সহায়তাকারী দালাল মহেশপর থানার মাটিলা গ্রামের মুন্সি মন্ডলের ছেলে শওকত আলী (৪৭) মামলার আসামী হলেও তিনি পলাতক।