Opu Hasnat

আজ ১ ডিসেম্বর বুধবার ২০২১,

ঝিনাইদহে সাবেক এমপি অপুর উদ্যোগে খাবার বিতরণ ঝিনাইদহ

ঝিনাইদহে সাবেক এমপি অপুর উদ্যোগে খাবার বিতরণ

শোকের মাস ১৫ আগষ্ট ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ঝিনাইদহ শহরের বিভিন্ন স্থানে খাবার বিতরণের কর্মসুচি গ্রহন করা হয়। 

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সফিকুল ইসলাম অপুর উদ্যোগে পবহাটী সিটি মোড়ে এই খাবার বিতরণ করা হয়। 

এর আগে তিনি শোকের মাস আগষ্ট উপলক্ষ্যে আরাপপুরে মাসব্যাপী হতদরিদ্রদের মাঝে খাবার বিতরণের কর্মসুচি শুরু করেন। পবহাটী সিটি মোড়ে অসহায়দের মাঝে ৫০০ প্যাকেট খাবার বিতরণ করা হয়। 

শ্রমিকলীগ নেতা শেখ সেলিমের সভাপতিত্বে সাবেক ছাত্রলীগ সভাপতি খাইরুল ইসলাম, পৌর যুবলীগের সাবেক আহবায়ক ফজল মাহমুদ পাভেল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশরাফুল ইসলাম সুমন, ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রেজওয়ানুল ইসলাম বাপ্পি, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব ইসলাম ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শেখ জামাল আহমেদসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী খাবার বিতরণ কাজ তদারকি করেন। 

নেতৃবৃন্দ বলেন বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বাঙালি মহীয়সী এক নারী। বঙ্গবন্ধু যখন পাকিস্তান কারাগারে বন্দী ছিলেন সেসময় বঙ্গমাতা দেশের মানুষকে সাহস ও বুদ্ধি পরামর্শ যোগাতেন।