Opu Hasnat

আজ ২১ অক্টোবর বৃহস্পতিবার ২০২১,

কৃতী ফুটবলার সাইফুল ইসলাম আর নেই, বিভিন্ন মহলের শোক খেলাধুলাসুনামগঞ্জ

কৃতী ফুটবলার সাইফুল ইসলাম আর নেই, বিভিন্ন মহলের শোক

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সাবেক কৃতী ফুটবলার সাচনা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সজ্জন ব্যাক্তিত্ব (সাবেক পাকিস্তান জাতীয় দলের ফুটবল খেলোয়াড়) সাইফুল ইসলাম আর নেই। শুক্রবার (৬ আগস্ট) সকাল ৮টায় সিলেট রাগীব রাবেয়া মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি শ্বাসকষ্টে ভুগছিলেন। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। 

মরহুমের নামাজের জানাজা শুক্রবার বাদ আসর সিলেট নয়াসড়কের মাঠে অনুষ্ঠিত হয়। পরে মানিক পীরের মাজারে তাঁকে চির নিদ্রায় শায়ীত করা হয়েছ। অতীতে এক সময় ভাটি এলাকার মানুষের মুখে মুখে ফুটবলার সাইফুল ইসলামের নাম খুব হাক-ডাক ছিল। এলাকায় ফুটবল খেলা হলেই সাচনা বাজারের "ভাগ্যলক্ষ্মী" টিমের খেলোয়ার সাইফুল ভাইয়ের নাম আসতো সবার আগে। ফুটবে দারুন নৈপুণ্যতায় খেলে দর্শকদের আনন্দে মাতিয়ে তুলতেন তিনি। 

সাবেক এই কৃতী ফুটবলার সাইফুল ইসলাম এর মৃত্যুতে শোক জানিয়ছেন, সুনামগঞ্জ জেলা আ'লীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম, জামালগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল-আজাদ, ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু ও বীনা রানী তালুকদার, সাচনাবাজার ইউপি চেয়ারম্যান নুরুল হক আফিন্দী, সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ তালুকদার সাজিব, ভীমখালী ইউপি চেয়ারম্যান দুলাল মিয়া, উত্তর ইউপি চেয়ারম্যান রজব আলী,  সাচনাবাজারের বিশিষ্ট ব্যবসায়ী, চিত্তরঞ্জন পাল, স্বপন কুমার রায়, মোবারক আালী তালুকদার, সুধির রায়, আসাদ আল আজাদ, সুধাংশু রঞ্জন দে, আ: রহিম, সাংবাদিক অঞ্জন পুরকায়স্থ ও তৌহিদ চৌধুরী প্রদীপ, আব্দুল আহাদ, আব্দুল্লাহ আল মামুন, শাহীন আলাম, সাবেক যুবলীগ নেতা কাশেম আখঞ্জি প্রমুখ। তারা মরহুমের আত্মার শান্তি কামনা করেন এবং শোকাহত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।