Opu Hasnat

আজ ১৭ এপ্রিল বুধবার ২০২৪,

আলহাজ্ব মতিউর রহমানের সহযোগিতায় সুনামগঞ্জে ত্রাণ বিতরণ সুনামগঞ্জ

আলহাজ্ব মতিউর রহমানের সহযোগিতায় সুনামগঞ্জে ত্রাণ বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমানের সহযোগিতায়  সদরের সুরমা, জাহাঙ্গীরনগর ও রঙ্গারচর ইউনিয়নের বিভিন্ন গ্রামের  দুই শতাধিক  অসহায় ও কর্মহীন দরিদ্র মানুষের মধ্যে চাল বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে আলহাজ্ব মতিউর রহমান কলেজ প্রাঙ্গণে এসব চাল বিতরণ করা হয়। 

চাল বিতরণের সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ও কাউন্সিলর গোলাম সাবেরীন সাবু,  সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শোয়েব চৌধুরী, সুনামগঞ্জ সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌসী সিদ্দিকা, সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি আবু হানিফ, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক নুর মোহাম্মদ স্বজন, সুনামগঞ্জ  জেলা শ্রমিকলীগের সুমন তালুকদার,  মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সুনামগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি ও সুরমা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা শামীম আহমেদ, শেখ রাসেল পরিষদ সুনামগঞ্জ সদর উপজেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক ফাহমিদ চৌধুরী ফামু, সুরমা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম,  সুরমা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ আহমেদ  প্রমুখ। 

এসময় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ মতিউর রহমান ভার্চুয়ালে বক্তব্য রাখেন। তিনি বলেন, সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলার মানুষ আমার আত্মার আত্মীয়।  আমি চিকিৎসার জন্য আমেরিকা আছি। আপনারা আমার জন্য সবাই দোয়া করবেন।  করোনাকালীন লকডাউনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আপনাদের জন্য সামান্য উপহার ব্যবস্থা করতে পেরে আমি আনন্দিত । বৈশ্বিক মহামারী করোনায় সুনামগঞ্জ সহ সারা  বাংলাদেশ আতঙ্কিত। 

এই বিভাগের অন্যান্য খবর