Opu Hasnat

আজ ১৯ মার্চ মঙ্গলবার ২০২৪,

আজ ১ আগস্ট ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন- রাশিফল

আজ ১ আগস্ট ২০২১, আপনার আজকের দিনটি কেমন যাবে জেনে নিন-

মেষ : সংসারে বা ব্যবসায় আজ আপনি বিশেষ কিছু পরিবর্তন দেখতে পাবেন। সমাজসেবা বা দান করার ইচ্ছা থাকবে। কাজে মনোনিবেশ করতে হবে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। গুরু জনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হবে। কর্মক্ষেত্রে আজ সহকর্মীদের সঙ্গে মানিয়ে চলতে হবে। দাম্পত্য কলহ বাধার আশঙ্কা আছে। নিজের কিছু কাউকে দিতে হতে পারে। আজ বিকেলের দিকে দামি কিছু উপহার পেতে পারেন।

বৃষ : স্ত্রীর সঙ্গে বিবাদ অনেক দূর যেতে পারে। শত্রুর সঙ্গে মোকাবিলা করতে পারবেন। স্ত্রীর বুদ্ধিতে আজ আপনি লাভবান হতে পারবেন। প্রেমে তৃতীয় কারও জন্য অশান্তির আশঙ্কা। আজ অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। আজ পুরনো ব্যথা ফিরে আসতে পারে। দীর্ঘ প্রতিক্ষার পর পদোন্নতির খবর আসতে পারে। আজ বিতর্কে যাবেন না।

মিথুন : আজ বন্ধুদের জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। পথে খুব সাবধানতা অবলম্বন করুন, দুর্ঘটনার আশঙ্কা আছে। সন্তানদের ব্যবসা নিয়ে আলোচনা হবে। সমাজের কাজে বেশি না যাওয়াই শ্রেয়, মানহানির আশঙ্কা আছে। অতিরিক্ত ভাবাবেগ আপনাকে বিপদে ফেলতে পারে। আজ আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। নিজের কৌশলে শত্রুর মন জয় করতে পারবেন।

কর্কট : আজ আপনার ব্যবহারে অশান্তি হতে পারে। ব্যবসায় কর্মচারীর চক্রান্তে আর্থিক ক্ষতি হবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে। কোনও কারণে বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। রক্তের রোগে ভোগান্তির আশঙ্কা। নিজের ক্ষমতায় ব্যবসায় উন্নতির যোগ দেখা যাচ্ছে। নতুন বাড়ি তৈরিতে বাধা আসতে পারে। রাস্তাঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। সঙ্গীতচর্চার জন্য বিশেষ সুযোগ আসতে পারে।

সিংহ : স্ত্রীর জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। জটিল সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথায় সকলের মন জয় করতে পারবেন। জমি কেনাবেচার পরিকল্পনা। বায়ুপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। আজ বিশেষ কোনও কাজের সুযোগ আসতে পারে। বাড়ির দায়িত্ব পালনে সক্ষম না হতেও পারেন। উচ্চশিক্ষার জন্য বিশেষ সুযোগ আসতে পারে। শেয়ারে শুভ যোগ রয়েছে। বাড়তি কিছু খরচ হতে পারে।

কন্যা : ব্যবসায় আজ ভাল সুযোগ কাজে লাগান। আজ বাইরের কোনও অশান্তি আপনাকে নাজেহাল করতে পারে। খুব কাছের কারও কাছ থেকে আঘাত পেতে পারেন। পরিবারে সকলের কাছে সম্মান প্রাপ্তি হতে পারে। নতুন বন্ধু পেতে পারেন। আজ গুরুত্বপূর্ণ কাজে বিপত্তি আসতে পারে। দাম্পত্য জীবনে হঠাৎ অশান্তি আসতে পারে। গুরুজনদের শরীরে পরিবর্তন আসতে পারে। আজ আপনার আশা পূর্ণ হতে পারে।

তুলা : আইনি কোনও কাজে সাফল্য আসবে। আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকতে পারে। প্রেমে বাধার সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের সামনে নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

বৃশ্চিক : মানসিক যন্ত্রণার জন্য ঘুমে ব্যাঘাত ঘটতে পারে। বিবাহ সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব উপযুক্ত। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। আজ কাজের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে।

ধনু : বাড়ির সকলে মিলে তীর্থ ভ্রমণের আলোচনা। আজ পুরনো দিনের কোনও আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। আজ বিনিয়োগি ব্যবসায় ভাল ফল পাওয়া যাবে। খরচ কম হবে। সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল হবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব খারাপ। অতিরিক্ত রাগের জন্য সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরু জনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। ঠান্ডা লাগার জন্য মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মকর : আজ নিজের মতে কিছু করার জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। আজ বন্ধুদের কথায় আপনার খুব ক্ষতি হয়ে যেতে পারে। রাস্তায় যানবাহনে চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় সংসারে অশান্তির আশঙ্কা। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সাধু সেবায় শান্তি মিলবে।

কুম্ভ : কারও বিয়ের খবরে আনন্দ পাবেন। যানবাহনে ওঠানামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি হয়ে যেতে পারে। উচ্চাশা থাকলে আজ সফল হতে পারে। মামলা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন।

মীন : ব্যবসায় চিন্তা বাড়তে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ফাঁসতে হতে পারে। মানসিক উদ্বেগ কেটে যেতে পারে। দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।