Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে

মরহুম এ্যাড. ওয়াজেদ আলী চৌধুরীর ২৯তম মৃত্যু বার্ষিকী পালন রাজবাড়ী

মরহুম এ্যাড. ওয়াজেদ আলী চৌধুরীর ২৯তম মৃত্যু বার্ষিকী পালন

রাজবাড়ীতে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, রাজবাড়ীর গন মানুষের নেতা, রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম এ্যাডভোকেট ওয়াজেদ আলী চৌধুরীর ২৯তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

শনিবার সকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মরহুম এ্যাডভোকেট ওয়াজেদ আলী চৌধুরীর ২৯তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা ও দোয়া মাহফিল।

এ সময় রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাডভোকেট গনেশ নারায়ন চৌধুরীর সভাপতিত্বে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও নব নির্বাচিত রোটারী ক্লাব অব চন্দনা রাজবাড়ীর সভাপতি কাজী ইরাদত আলী, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, পৌরসভার সাবেক মেয়র মহম্মদ আলী চৌধুরী, রাজবাড়ীতে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, রাজবাড়ীর গন মানুষের নেতা, রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম এ্যাডভোকেট ওয়াজেদ আলী চৌধুরীর বড় ছেলে গোলাম মোস্তফা চৌধুরী রন্টু, বক্তৃতা করেন। পরে অনুষ্ঠিত হয় দোয়া মাহফিল। 

এ সময় আগামী আগষ্ট মাসের আওয়ামী লীগের ৮ টি কর্মসুচী’র ঘোষনা করেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও নব নির্বাচিত রোটারী ক্লাব অব চন্দনা রাজবাড়ীর সভাপতি কাজী ইরাদত আলী।