Opu Hasnat

আজ ১৬ জানুয়ারী রবিবার ২০২২,

ব্রেকিং নিউজ

দোয়ারাবাজারে বিজিবির উপর হামলার ঘটনায় মামলা, আটক ১ সুনামগঞ্জ

দোয়ারাবাজারে বিজিবির উপর হামলার ঘটনায় মামলা, আটক ১

দোয়ারাবাজার  সীমান্তে বিজিবি সদস্যদের ওপর হামলার ঘটনায়  উপজেলার উত্তর কলাউড়া গ্রামের খোকন মিয়ার পুত্র কাউছার আহমেদ (২৮), দেলোয়ারের পুত্র মো: আনোয়ার (২৮), মৃত রুস্তোম আলীর পুত্র জাকির হোসেন (২৮), কালামের পুত্র রাসেল (২২), ঢালিয়া গ্রামের ফিরোজ আলীর পুত্র ইউনুছ (৩০), দক্ষিণ কলোনী গ্রামের আসক আলীর পুত্র খাদিম মিয়া (৩০) সহ অজ্ঞাত আরো ৫/৬  জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। গত ১৪ জুলাই  রাতে বাংলাবাজার বিওপির  হাবিলদার মো: শাহিন মিয়া  বাদী হয়ে দোয়ারাবাজার থানায় এ মামলাটি করেন।

দোয়ারাবাজার থানার এসআই সুপ্রাংশু দে দিলু সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে মামলার অন্যতম আসামী উপজেলার ১নং বাংলাবাজার  ইউনিয়নের কলোনী গ্রামের আসক আলীর পুত্র খাদিম মিয়াকে শহীদস্মৃতি সৌধ  এলাকা থেকে  আটক করেন তাকে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে দোয়ারাবাজার  থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে বলেন,  আসামী খাদিম মিয়াকে আটক করা হয়েছে, তাকে শুক্রবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার অন্যান্য  আসামী গ্রেপ্তার না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, গত বুধবার (১৪ জুলাই)) ভোরে বিজিবি সদস্যরা  সীমান্তের পিলার ১২৩৪/৬ এস  এর নিকট থেকে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে দোয়ারাবাজার  উপজেলার দক্ষিণ কলাউড়া গ্রামে  টহল দিচ্ছিলেন। এ সময় ১০/১১ জন চোরাকারবারি  ৪ টি মহিষ ও ব্যাগে ভর্তি অবৈধ  বিপুল পরিমাণ  মালামাল নিয়ে বাংলাদেশে নিয়ে এলে বিজিবি সদস্যরা সেগুলো আটকের চেষ্টা করেন । এসময় একদল চোরাকারবারিরা একত্রিত হয়ে  দেশীয় তৈরি অস্ত্র সহ ঘটনাস্থলে এসে অর্তকিত ভাবে বিজিবি’র উপর হামলা চালিয়ে ইট, পাটকেল নিক্ষেপ করে।এ ঘটনায়  বিজিবি ল্যান্সনায়ক শ্রী মাধবেন্দ্র তালুকদার আহত হন। শ্রী মাধবেন্দ্র তালুকদার আত্মরক্ষার্থে ও সরকারী মালামাল রক্ষার্খে  ২ রাউন্ড গুলিবষর্ণ করে।ঘটনাস্থল থেকে বিজিবি ১টি মহিষ, ৭ বোতল বিয়ার ও লোহার তৈরি ১টি দা  উদ্ধার করে।