Opu Hasnat

আজ ২৯ মার্চ শুক্রবার ২০২৪,

সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর সস্ত্রীক করোনায় আক্রান্ত মাগুরা

সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর সস্ত্রীক করোনায় আক্রান্ত

মাগুরা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক সহকারী একান্ত সচিব আলহাজ্ব এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর বড় ভাই এ্যাডভোকেট শফিকুজ্জামান বাচ্চু।

এ্যাডভোকেট শফিকুজ্জামান বাচ্চু জানান, এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর ও তাঁর স্ত্রী সীমা জামান বৃহস্পতিবার শরীরে জ্বর নিয়ে করোনা পরীক্ষা করালে করোনা পজিটিভ আসে। বর্তমানে ঢাকার বাসায় থেকে চিকিৎসা নিয়েছন তারা। তাদের সুস্থতা কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চেয়েছেন।

এদিকে, মাগুরার করোনা রোগী ও করোনায় কর্মহীন মানুষের সহায়তার জন্য গঠিত সাইফুজ্জামান শিখরের হট লাইন টিমের সমন্বয়ক জেলা যুব লীগের আহবায়ক ফজলুর রহমান সাইফুজ্জামান শিখরের আশু আরোগ্যের জন্যে সবার দোয়া প্রার্থনা করেছেন।

তিনি বলেন, ‘করোনা মহামারীর শুরু থেকে সাইফুজ্জামান শিখর করোনা আক্রান্ত ও করোনায় কর্মহীন মানুষের সহায়তার জন্য দিন রাত পরিশ্রম করেছেন। আমরা তার নির্দেশনায় এখনো হট লাইন সার্ভিসের মাধ্যমে সেবা দিয়ে যাচ্ছি। সাইফুজ্জআমান শিখর করোনা ভীতিকে উপেক্ষা করে সরাসরি সম্পৃক্ত থেকে যেভাবে মানুষের চিকিৎসা সেবা ও খাদ্য সহায়তা দিয়েছেন সেটি নজির বিহীন। মহান আল্লাহ রাব্বুল আলামীন নিশ্চয় তাঁকে দ্রুত সুস্থ করে আবার মানবতার সেবায় নিয়োজিত করবেন’।

সাইফুজ্জামান শিখরের রোগ মুক্তি কামনা করেছেন জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, জেলা আওয়ামালীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলুসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।